Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভিনেত্রীর সাথে ভারতীয় ক্রিকেটারের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ১২:৩৯ পিএম

শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতীয় দলে জায়গা হয়নি তরুণ ভারতীয় ওপেনার পৃথ্বী শ-এর। তবু এই মুহূর্তে সংবাদ শিরোনামে রয়েছেন ভারতীয় এই ক্রিকেটার। আসলে সম্প্রতি তাকে একজন রহস্যময়ী নারীর সাথে সময় কাটাতে দেখা গেছে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে বিষয়টি। রহস্যময়ী যে নারীর সাথে ভারতীয় ক্রিকেটারকে দেখা গেছে এখন তার পরিচয় জানতে আগ্রহী নেট প্রেমিরা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, পৃথ্বী শ-র সাথে ছবিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই মেয়ের নাম নিধি তাপাডিয়া। তিনি ২০১৬ সালে একজন অভিনেত্রী হিসেবে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। টিভি শো-এর পাশাপাশি টনি কক্করের একাধিক গানে কাজ করেছেন নিধি।

আসলে সেদিন বর্ষবরণের এক পার্টিতে গিয়েছিলেন ভারতীয় ক্রিকেটার পৃথ্বী শ। সেখান থেকে একটি ছবি শেয়ার করেছেন তিনি। যেখানে তাকে একজন মেয়ের সাথে থাকতে দেখা গেছে। ভারতীয় ক্রিকেটারের পোস্ট করা ইন্সটাগ্রাম স্টোরিতে দেখা যাচ্ছে কালো পোশাক ও টুপিকে একটি সোফার হাতলে বসে রয়েছেন পৃথ্বী। পাশে সোফাটিতে বসে রয়েছেন নায়িকা। তারও পরনে একটি কালো পোশাক। ছবির ক্যাপশনে ‘হ্যাপি নিউ ইয়ার’ লিখে দিয়েছেন পৃথ্বী।

নিধি তাপাডিয়া জন্মসূত্রে মহারাষ্ট্রের নাসিক জেলার বাসিন্দা। নিধি সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত সক্রিয়। নিজের সারাদিনের কর্মকাণ্ডের নানা খুঁটিনাটি তিনি ইনস্টাগ্রামের মাধ্যমে তার ভক্তদের উদ্দেশ্যে শেয়ার করে থাকেন। এই মুহূর্তে নিধির ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যা ১ লাখের বেশি। পাশাপাশি তার শেয়ার করা ছবিগুলোতে হাজার হাজার লাইক এবং ভালবাসা দেন তার ভক্তরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ