Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গফরগাঁওয়ে প্রশাসনের সাথে মতবিনিময়ে জেলা প্রশাসক

গফরগাঁও (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

গফরগাঁও উপজেলা প্রশাসনের সঙ্গে মতবিনিময় করেছেন ময়মনসিংহ জেলা প্রশাসক মো. মোস্তাফিজার রহমান। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা হল রুমে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আবিদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আশরাফ উদ্দিন (বাদল), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পলক কান্দি চক্রবর্তী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভুমি) ইয়াসিন খন্দকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাঈনুদ্দিন (মানিক), উপজেলা কৃষি অফিসার নুর মোহাম্মদ, গফরগাঁও ইসলামিয়া সরকারি হাই স্কুলের প্রধান শিক্ষক শিব্বির আহমেদ, গফরগাঁও থানার ওসি ফারুক আহমদ প্রমুখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রনের জন্য সরকার কাজ করে যাচ্ছেন। পাশাপাশি বিদ্যুৎ সমস্যা নেই। জেলা প্রশাসক উপজেলা ভুমি অফিসসহ বিভিন্ন অফিস ও শিক্ষাপ্রতিষ্ঠান পরির্দশন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ