Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

দুর্ঘটনার কবলে হলিউড অভিনেতা জেরেমি রেনার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ৬:৫০ পিএম

দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন হলিউড অভিনেতা জেরেমি রেনার। নেভাদা অঙ্গরাজ্যের রেনো থেকে প্রায় ২৫ মাইল দূরে জেরেমি রেনারের বাড়ি। অঞ্চলটিতে কয়েকদিন ধরে ভারী তুষারঝড় বয়ে গেছে। তুষার পরিস্কার করার সময় এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

জেরেমি রেনারের মুখপাত্র জানিয়েছেন, রোববার দিনের শুরুর দিকে ঘটনাটি ঘটে। দুর্ঘটনাস্থল থেকে তাকে উড়োজাহাজে করে হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে ভর্তির সময় অভিনেতার অবস্থা সংকটজনক হলেও বর্তমান অবস্থা স্থিতিশীল।

যুক্তরাষ্ট্রের সিয়েরা নেভাদা পর্বতমালায় লেক তাহোয়ের উপরে একটি খামারের মালিক রেনার। এই অঞ্চলটিতে নববর্ষের প্রাক্কালে শীতকালীন ঝড়ের আঘাতে ৩৫ হাজার বাড়িতে বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়েছিল। গত সপ্তাহে মার্কিন যুক্তরাষ্ট্রের বেশিরভাগ অংশ তুমুল তুষারঝড়ে আক্রান্ত হয়েছে। দেশব্যাপী কমপক্ষে ৬০ জন মারা গেছে। ১৩ ডিসেম্বর টুইটারে এই অঞ্চলের তুষারপাতের একটি ছবিও শেয়ার করেছেন রেনার। ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘লেক তাহোর তুষারপাত কোন রসিকতা নয়। ’

জেরেমি রেনার দুইবার অস্কার মনোনয়ন পেয়েছিলেন। তাকে দেখা গেছে ‘মিশন ইমপসিবল’, ‘অ্যাভেঞ্জার্স’, ‘আমেরিকান হাসল’, ‘অ্যারাইভাল’-এর মতো জনপ্রিয় সিনেমায়। জেরেমি রেনার এখন ‘মেয়র অব কিংসটাউন’-এ অভিনয় করছেন। চলতি জানুয়ারি মাসেই সিরিজটির দ্বিতীয় কিস্তি মুক্তি পাওয়ার কথা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ