Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হবিগঞ্জে পুলিশের পিকআপ ভ্যানকে মাক্রোবাসের ধাক্কা : আহত পুলিশের ৫ সদস্য

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ৬:৩৪ পিএম

হবিগঞ্জের মাধবপুরে একটি মাইক্রোবাসের ধাক্কায় পুলিশের গাড়ি উল্টে আহত হয়েছেন এএসপি সহ পাঁচজন। আজ সোমবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার বেজুড়া সেতুর কাছে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহতরা হলেন- মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্তী, চালক আবুল হোসেন, দেহরক্ষী টিটু বর্মন, কনষ্টেবল মাসুম আহমেদ ও সুজন দাশ

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, আজ সকালে মাধবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার সরকারি কাজে হবিগঞ্জ যাওয়ার পথে বেজুড়া সেতুর কাছে ঢাকা অভিমুখী একটি মাইক্রোবাস সজোরে ধাক্কা দেয় পুলিশের গাড়িকে। এতে মহাসড়কের ওপর উল্টে যায় পুলিশের পিকআপ ভ্যানটি। দূর্ঘটনায় আহত হন এএসপি সহ পুলিশের পাঁচ সদস্য। এছাড়া তিনি বলেন, আহত চার পুলিশ সদস্যকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে এবং সহকারী পুলিশ সুপারকে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ