Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সময় আসছে সরকার পতনের আন্দোলন হবে-হাবিব উন নবী খান সোহেল

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ৬:২৮ পিএম

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল বলেছেন, সামনে সরকার পতনের আন্দোলন হবে। প্রয়োজনে গনভবন ঘেরাও করে পতন ঘটানো হবে সরকারের।

তিনি বলেন, প্রতি বছর ছাত্রদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে অনুষ্ঠানে প্রধান অতিথি থাকেন দেশনেত্রী বেগম খালেদা জিয়া। কিন্তু দু:খের বিষয় বিগত কয়ের বছর ধরে অন্যায় ভাবে তাকে কারাগারে রাখার কারণে তিনি ছাত্রদলের অনুষ্ঠানে যোগদিতে পারেননি।
ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকেও মিথ্যা মামলা দিয়ে দুরে রেখেছে সরকার।
তিনি আরো বলেন, জাতীয়তাবাদী শক্তিকে নির্মূল করার জন্য শত চেষ্টা করলেও এই শক্তিকে আর দাবিয়ে রাখা যাবে না।
তিনি তরুণ প্রজন্মের ছাত্রনেতাদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আমাদের হাজার হাজার তরুণ এ দেশের গণতন্ত্র রক্ষার জন্য স্বাধীনতা রক্ষার জন্য যেদিন ঝাঁপিয়ে পড়বে সেদিন এই ফ্যাসিস্ট সরকার এমনিতেই ক্ষমতা ছেড়ে পালাবে।
তিনি বগুড়ায় ছাত্রদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকীর ছাত্রসমাবেশে উপরোক্ত কথাগুলো বলেন।
সোমবার দুপুরে বগুড়ার নবাববাড়ি সড়কস্থ দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এই ছাত্রসমাবেশে সভাপতিত্বে করেন জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম। ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরে অলম সিদ্দীকি রিগ্যানের সঞ্চলনায় সমাবেশে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা, জেলা বিএনপিসাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, সাবেক এমপি গোলাম মো: সিরাজ, কাজি রফিকুল ইসলাম, মোশারফ হোসেন, জেলা বিএনপি নেতা জয়নাল আবেদীন চান, এম আর ইসলাম স্বাধীন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহীদ উন নবী সালাম, কেএম খায়রুল বাশার, জাহিদুল ইসলাম হেলাল, এনামুল কাদির এনাম, শেখ তাহাউদ্দিন নাহিন, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক রাকিবুল ইসলাম শুভ, সদস্য সচিব আবু হাসানসহ জেলা ছাত্রদলের ২৪টি ইউনিটের নেতৃবৃন্দ।
এর আগে বেলা ১২টায় আলতাফুনেছার খেলার মাঠ থেকে ছাত্রদলের বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ