Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজ-শুভশ্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ৫:৪৮ পিএম

টালিউডের তারকা দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলী। প্রকাশ্যে প্রেম জাহির করতে ভালোবাসেন তার। নতুন বছরকে শুভেচ্ছা জানাতে সোশ্যাল মিডিয়ায় একটি রোমান্টিক ছবি দিয়ে সমালোচনা মুখে পড়েছেন রাজ-শুভশ্রী।

ছবিতে দেখা যাচ্ছে- রাজ চক্রবর্তীর ঠোঁটে ঠোঁট রেখে চুমু খাচ্ছেন শুভশ্রী। সেই ছবির কমেন্টে অনুরাগীরা তাদের ভালোবাসাকে অভিনন্দন জানিয়েছেন। আবার কেউ কেউ ব্যবহার করেছেন ‘নির্লজ্জ’, ‘জঘন্য’ শব্দ ব্যবহার করেছেন। জানিয়েছেন তীব্র সমালোচনা।

একজন কমেন্টে লিখেছেন- ‘এটাও কি দিদির অনুপ্রেরণায়? আরেকজন লিখেন- ‘চুমু খাওয়ার ছবি দিয়ে কেন যে এরা নতুন বছরের শুভেচ্ছা জানায় বুঝতে পারি না।

২০১৮ সালে বিয়ে হয় রাজ-শুভশ্রী। এর পর ২০২০ সালে দ্বিতীয় বিবাহবার্ষীকিতে তারা দেন বাবা-মা হতে চলার খবর। সেপ্টেম্বরে তাদের কোল আলো করে আসে ইউভান। মা-বাবার মতোই বিখ্যাত এই খুদেও। তৃণমূল কংগ্রেসের বিধায়কের দায়িত্বে রয়েছেন রাজ। শাসক দলের ঘনিষ্ঠ হওয়ার কারণে তাই কটাক্ষের মুখে পড়তে হয় শুভশ্রীকে।

এদিকে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিনেমায় সবাইকে চমকে দিয়েছেন এই অভিনেত্রী। এছাড়া গত বছরে ‘ধর্মযুদ্ধ’, ‘বিসমিল্লাহ’ সিনেমাতে দেখা ছেছে শুভশ্রীকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ