Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বরিশালে ট্রাফিক সার্জেন্টের নির্যাতনের শিকার বিশ^বিদ্যালয় ছাত্র হাসপাতালে

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ৪:৫৩ পিএম | আপডেট : ৪:৫৬ পিএম, ২ জানুয়ারি, ২০২৩

বরিশাল মহানগর পুলিশের এক ট্রাফিক সার্জেন্ট-এর হাতে বঙ্গবন্ধু শেখ মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে ছাত্র নির্যাতনের শিকার হয়ে শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। বিষয়টি নিয়ে ইতোমধ্যে মহানগর ট্রাফিক পুলিশ তদন্ত শুরু করেছে বলে ডিসিÑট্রাফিক জানিয়েছেন।

গত রোববার সন্ধায় নিজ বাড়ী থেকে বরিশালের এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে মোটর বাইক যোগে আসার সময় সাগরদী এলাকায় পুলিশ বক্সের সামনে ট্রাফিক পুলিশ মোঃ সাইদুল ইসলাম নামে গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের এক ছাত্রকে থামিয়ে বক্সের ভেতরে যেতে বলে। সেখানে ট্রাফিক সার্জেন্ট মোঃ শহিদুল তার কাগজপত্র পরিক্ষা করে অসংগতি না পেলেও হেলমেট না থাকার কারণে মামলা দেয়ার কথা জনায়।
এসময় বাইক চালক সাইদুল ইসলাম তার পিতা ও বড় ভাই পুলিশের সাব-ইনেসপেক্টর বলে জানিয়ে প্রথমবারের মত ক্ষমা কারর অনুরোধ করেন। কিন্তু সার্জেন্ট শহিদুল খুব তাচ্ছিল্লের সাথে ‘ঐসব পুলিশ কর্মকর্তা দিয়ে কিছু হবেনা’ বলে তাকে গালি গালাজ করে। সাইদুল ইসলাম গালি না দেয়ার অনুরোধ করলে, সার্জেন্ট আকষ্মিকভাবেই উত্তেজিত হয়ে তার বুকে আঘাত করে। এতে সে মাটিতে পড়ে যায়। সাথে থাকা খালাত ভাই মারুফ এঘটনা ভিডিও ধারন করলে সার্জেন্ট তাকেও মারধর করে।
খবর পেয়ে জেলা বিশেষ শাখায় কর্মরত পুলিশ কর্মকর্তা সাইদুলের বড়ভাই ঘটনাস্থলে ছুটে এসে ছোট সাইদুলকে উদ্ধার করে শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে গেলে আঘাত গুরুতর বলে সার্জারী বিভাগে ভর্তি করে দেয়। চিকিৎসক তাকে সিটি স্ক্যান সহ বিভিন্ন পরিক্ষা করারও পরামর্শ দিয়েছে ।
হাসপাতালে চিকিৎসাধীন সাইদুল তদন্ত করে তাকে নির্যাতনের বিচারদাবী করেছে। বিষয়টি সে পুলিশ সদর দপ্তরের উচ্চ পর্যায়েও অবহিত করবে বলে জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ