Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সাড়ে ৫ ঘণ্টা বন্ধের পর ফেরি চলাচল শুরু

দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুট

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ঘন কুয়াশার কারণে দীর্ঘ প্রায় ৫ ঘণ্টা বন্ধ থাকার পর দেশের অন্যতম নৌরুট দৌলতদিয়া-পাটুরিয়া দিয়ে পুনরায় ফেরি চলাচল শুরু হয়েছে। গতকাল রোববার সকাল ৮টার দিকে নদীতে কুয়াশার ঘনত্ব কেটে যাওয়ায় এরুটে ফেরি চলাচল শুরু হয়। এরআগে রাত আড়াইটার দিক থেকে কুয়াশা ঘনত্ব বেড়ে যাওয়ায় নৌ-দুর্ঘটনা এড়াতে এ রুটে ফেরি চলাচল বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। এসময় যাত্রী ও যানবাহন নিয়ে মাঝ নদীতে আটকা পড়ে একটি ফেরি।
এদিকে দীর্ঘ কয়েক ঘণ্টা ফেরি চলাচল বন্ধ থাকায় নদী পারের অপেক্ষায় দৌলতদিয়া প্রান্তের সড়কে আটকা পড়েছে বেশ কিছু যানবাহন। ফলে চরম ভোগান্তিতে পড়েন যাত্রী ও চালকরা। এরওপর রয়েছে শীতের তীব্রতা।
বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাট ব্যবস্থাপক মো. সালাহ উদ্দিন জানান, কুয়াশার ঘনত্ব কেটে যাওয়ায় সকাল ৮টা থেকে পুনরায় ফেরি চলাচল শুরু হয়েছে। দৌলতদিয়া প্রান্তে যানবাহনের কোন সিরিয়াল নাই । বর্তমানে এ রুটে ছোট বড় ১২টি ফেরি চলাচল করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ