Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

যেভাবে নতুন বছরের শুভেচ্ছা জানালেন ‘বিটিএস’ তারকারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ৫:৩৪ পিএম

কোরিয়ান জনপ্রিয় ব্যান্ড দল ‘বিটিএস’-এর সদস্যরা তাদের ভক্ত-অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। বিশ্বজুড়ে ‘বিটিএস আর্মি’ নামে পরিচিত বিটিএস-ভক্তদের জন্য বিশেষ বার্তা দিয়েছেন জাংকুক, ভি, জিমিনরা। ব্যান্ডটির অন্যতম সদস্য জিমিন, ভি এবং জাংকুক তাদের ভক্তদের উষ্ণ শুভেচ্ছা জানিয়ে আলাদা আলাদা পোস্ট করেছেন।

জিমিন ওরফে পার্ক জিমিন একটি দীর্ঘ চিঠি লিখেছেন এবং ২০২২ সালে নিজের ব্যস্ততা ও ভক্তদের প্রতি ভালোবাসা উল্লেখ করেছেন। তিনি তার ভক্তদের ‘আর্মি বোমা’ নিয়ে কনসার্টে নাচার ও স্বাক্ষর করার স্মৃতিও স্মরণ করেছেন। ভক্তদের এমন অভূতপূর্ব সাড়া পাওয়াকে নিজের সৌভাগ্য বলেও উল্লেখ করেন এই তারকা।

অন্যদিকে জাংকুক সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে লিখেছেন, “নতুন বছরের শুভেচ্ছা। বিটিএস আর্মিরা ২০২৩ সালের আশীর্বাদ গ্রহণ করুন! আমি আশা করি আপনারা সুস্থ এবং সুখী আছেন। আশা করি আপনারা শারীরিক বা মানসিকভাবে অসুস্থ/আহত হবেন না। ”

এছাড়া ভি ওরফে কিম তাইহ্যুং ভক্তদের উদ্দেশে লিখেছেন, “নতুন বছরের জন্য অনেক আশীর্বাদ গ্রহণ করুন। শুভ নববর্ষ। আমি আশা করি এই বছর সবাই সুস্থ আছে এবং একটি আনন্দের দিন দিয়ে বছরটা শুরু হবে। ”

অপর বিটিএস তারকা জে হোপ তার নববর্ষের শুভেচ্ছা পোস্টে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। তার পোস্টে করা প্রত্যেকের মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়ে তাদের ভালোবাসা জানিয়েছেন জে-হোপ।

উল্লেখ্য, জাংকুক দীর্ঘদিন সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে দূরে ছিলেন। নতুন বছরের শুভেচ্ছাবার্তা দিয়েই আবার ফিরলেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ