Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গ্র্যামি বিজয়ী গায়িকা অনিতা পয়েন্টার আর নেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ৫:২২ পিএম

গ্র্যামি বিজয়ী জনপ্রিয় গায়িকা অনিতা পয়েন্টার মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর। গায়িকার মৃত্যুর বিষয়টি জানিয়েছেন তার প্রচারক রগার নীল। জানা গেছে, ক্যালিফোর্নিয়ার বেভারলি হিলসে নিজের বাড়িতেই মারা গেছেন অনিতা। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন।

গায়িকার মৃত্যুতে গভীর শোক জানিয়ে একটি বিবৃতি প্রকাশ করেছে তার পরিবার। বিবৃতিতে বলা হয়েছে, “স্বর্গ একটি প্রেমময় ও সুন্দর জায়গা হবে অনিতার জন্য। তিনি এখন তার মেয়ে জাদা, তার বোন জুন এবং বনির সাথে এবং শান্তিতে থাকবেন। ”

এছাড়া গায়িকার মৃত্যুতে শোক জানিয়েছেন মার্কিন সঙ্গীত জগতের তারকারা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও শোকবার্তা প্রকাশ করছেন ভক্ত অনুরাগীরা।

আরএন্ডবি গ্রুপ দ্য পয়েন্টার সিস্টার্সের প্রতিষ্ঠাতা সদস্যদের একজন অনিতা ‘আই অ্যাম সো এক্সাইটেড’, ‘জাম্প’ এবং ‘ফায়ার’ সহ হিট গানগুলো দিয়ে বিশ্বজুড়ে ভক্তদের মন জয় করেছেন। সত্তর এর দশকে চার বোনের সমন্বয়ে গঠিত মিউজিক্যাল ব্যান্ডটি দারুণ জনপ্রিয়তা অর্জন করে। ব্যান্ডটি ১৯৭৩ সালে তাদের প্রথম অ্যালবাম প্রকাশ করে। ‘ইয়েস উই ক্যান’ শিরোনামের গানটির মাধ্যমে মার্কিন যুক্তরাষ্ট্রে জাতিগত অস্থিরতায় একতা এবং সহনশীলতার আহ্বান জানায় ব্যান্ডটি। অ্যালবামটি দারুণ হিট হয়ে ওঠে। ১৯৭৫ সালে তাদের হিট গান ‘ফেইরি টেল’ সেরা কান্ট্রি ভোকাল পারফরম্যান্সের জন্য গ্র্যামি পুরস্কার জিতেছিল।

তবে সঙ্গীত জগতে সফল হলেও অনিতার ব্যক্তিগত জীবন ছিল ট্র্যাজেডিতে পূর্ণ। ২০০৩ সালে তার একমাত্র সন্তান জাদা পয়েন্টার মাত্র ৩৭ বছর বয়সে ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যান। এরপর তিনি তার নাতনি রক্সি ম্যাককেইন পয়েন্টারকে বড় করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ