Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মতলব প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি নিমাই ও সম্পাদক- জাকির

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২২, ১১:১৩ পিএম

মতলব প্রেসক্লাবের ২০২৩ সালের নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি সাপ্তাহিক দিবাকণ্ঠের মফস্বল সম্পাদক নিমাই চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক দৈনিক চাঁদপুর কণ্ঠ পত্রিকার মতলব ব্যুরো ইনচার্জ রোটা. রেদওয়ান আহমেদ জাকির।

২০১৮সালের প্রেসক্লাবের সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ৫বছরের জন্য ৫টি কমিটি গঠনের জন্য সিদ্ধান্ত হয়। উক্ত সিদ্ধান্ত মোতাবেক বর্তমানে সিনিয়র সাংবাদিকদের মৌখিক নির্দেশে ২০২৩ সালের কার্যকরী কমিটিতে নিমাই চন্দ্র ঘোষকে সভাপতি ও রোটা. রেদওয়ান আহমেদ জাকির সাধারণ সম্পাদক করা হয়। অচিরেই ২০২৩সালের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

উল্লেখ্য যে, ২০১৮ সালের প্রেসক্লাবের সাধারণ সভার সিদ্ধান্তক্রমে ২০১৯ সালে গোলাম সারওয়ার সেলিম সভাপতি ও রোটা. শ্যামল চন্দ্র দাস সাধারণ সম্পাদক, ২০২০ সালে রোকনুজ্জামান রোকন সভাপতি ও ফজলে রাব্বী ইয়ামিন সাধারণ সম্পাদক, ২০২১সালে ইকবাল হোসেন সভাপতি ও গোলাম হায়দার মোল্লা সাধারণ সম্পাদক, ২০২২সালে মোঃ আক্তার হোসেন সভাপতি ও সাধারণ সম্পাদক মাহফুজ মল্লিক (দায়িত্ব পালন করেনি) ও ২০২৩ সালে নিমাই চন্দ্র ঘোষ সভাপতি ও রোটা. রেদওয়ান আহমেদ জাকির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করবেন।

মতলব প্রেসক্লাবসহ সকল কর্মরত সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটা. রেদওয়ান আহমেদ জাকির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ