Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশের মানুষ ভালো আছে ভালো নেই যারা স্বাধীনতা বিশ্বাস করে না কেবল তারা

সাইফুজ্জামান শিখর এমপি

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে : | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বাংলাদেশের মানুষ সকল সময়ের চেয়ে বর্তমান শেখ হাসিনার শাসন আমলে ভাল আছে, ভাল নেই যারা দেশের মধ্যে থেকে পাকিস্তানের স্বপ্ন দেখেন। মাগুরা জেলা আওয়ামী আয়োজিত বিজয় শোভাযাত্রা শেষে স্থানীয় নোমানী ময়দানের বিজয়স্থম্ভে গতকাল শনিবার দুপুরে মাগুরা ১ আসনের সংসদ সদস্য এড, সাইফুজ্জামান শিখর এ কথা বলেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু, মুন্সী রেজাউল হক, আবু নাসির বাবলু, সৈয়দ শরিফুল ইসলামসহ উপজেলা পৌরসহ বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ। সংসদ সদস্য বলেন, স্বাধীনতা বিরোধী শক্তি খুবই অসুবিধায় আছে। তাদের কাছে বাংলাদেশের উন্নয়ন বড় পীড়া দিচ্ছে তাই বার বার ষড়যন্ত্র করে দেশকে অস্থীথিশীল করে গোপন পথে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করছে। কিন্তু তারা জানেনা শেখ হাসিনার সাথে দেশের জনগণ রয়েছে। তিনি বলেন আন্দোলনের নামে জ্বালাও পোড়াও এর রাজনীতি দেশের জনগন আর করতে দেবেনা। তাই তিনি বর্তমান সরকারের অধীনে আগামী নির্বাচনে অংশ নিয়ে ক্ষমতায় যাওয়ার চেষ্টা করতে বিরোধী দলের প্রতি আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ