Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জেল জুলুম আসবে ভেঙে পড়লে হবে না

কক্সবাজারে হেফাজত নেতা মাওলানা আজিজুল হক ইসলামাবাদী

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ১ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

সদ্য কারামুক্ত হেফাজতে ইসলামের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী বলেন, সত্যের পথে জেল জুলুম আসবে, ভেঙে পড়লে হবেনা। অকথ্য নির্যাতনে ভেঙে পড়ার উপক্রম হলেও কুরআন তেলাওয়াত তাকে কারাগারে শক্তি যুগিয়েছে।
কাগারে নির্যাতনের অভিজ্ঞা বর্ণনা করে তিনি বলেন, বালাকোটের শহীদরা শতবার জিহাদ করেছেন। তাদের সেই আত্মত্যাগে আমরা ইসলাম পেয়েছি। বাংলাদেশ থেকে ইসলামকে নিশ্চিহ্ন করে দেয়ার গভীর ষড়যন্ত্র হচ্ছে। এদেশের মানুষের আস্তার জায়গা ইসলামী অর্থনীতি ও ইসলামী শিক্ষা ব্যবস্থা ধ্বংস করে দেয়া হয়েছে। কাওমী মাদরাসা শিক্ষা নিয়ন্ত্রয়ণের চেষ্টা চলছে। জাতিকে এই ধ্বংসের হাত থেকে রক্ষার জন্য দেশের সকল ইসলাম প্রিয় জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। গতকাল শনিবার বিকেলে কক্সবাজারে এক সংবর্ধনা সভায় একথা বলেন। সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা নেজামে ইসলাম পার্টির সভাপতি মাওলানা আব্দুল খালেক নিজামী। তিনি আরো বলেন, দেশের এই কঠিন অবস্থা থেকে মুক্তি পেতে ঈমানী শক্তি বাড়িয়ে আল্লাহর সাথে সম্পর্ক বাড়াতে হবে। সকল মতের পথের আলেম ওলামাদের মধ্যে সুদৃঢ় ঐক্য গড়ে তুলতে হবে। তাগুতী শক্তির বিরুদ্ধে সর্বশক্তি দিয়ে সামনে এগিয়ে যেতে হবে। তিনি বলেন, জেল জুলুম আসবে। তার বিরুদ্ধে ৩০টি মিথ্যা মামলা হয়েছে। ভেঙে পড়লে হবেনা। কক্সবাজারে তাকে সংবর্ধিত করার জন্য তিনি নেজামে ইসলাম পার্টির নেতা-কর্মীদেরকে ধন্যবাদ জানান।
সভাপতির বক্তব্যে মাওলানা আব্দুল খালেক নেযামী বলেন, যুগে যুগে নবী রসূল এবং আল্লাহর বান্দাদের ওপর অনেক নির্যাতন হয়েছে। সামনে আরো কঠিন পরীক্ষা আসতে পারে। ধৈর্যের সাথে সেই পরীক্ষায় উত্তীর্ণ হতে নিজেদের প্রস্তুত থাকার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান। প্রধান আলোচক ছিলেন, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় নায়েবে আমীর ও কক্সবাজার জেলার প্রধান উপদেষ্টা মাওলানা হাফেজ ছালামতুল্লাহ। বিশেষ অতিথি, কেন্দ্রীয় সহ-আন্তর্জাতিক বিষয়ক সচিব মাওলানা মাহমুদুল হক সাদেকী ও দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা শামসুল হক শারেক। স্বাগত বক্তব্য রাখেন, জেলা নায়েবে আমীর মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রহমান জিহাদী। উপস্থিত ছিলেন, জেলা নায়েবে আমীর মাওলানা আ. হ. ম নুরুল কবির হিলালী, সদর উপজেলার প্রবীণ নেতা মাওলানা আব্দুল্লাহ, জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক হাফেজ আমানুল হক আমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহবুব উল্লাহ নোমানী, অর্থ সম্পাদক মাওলানা নুরুল হক চকোরী, সহ-দাওয়াহ সম্পাদক মাওলানা কারী রুহুল কাদের, কক্সবাজার শহর আমীরমাওলানা খালেদ সাইফী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ