Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বরিশালে ডাকাতির প্রস্তুতিকালে ৩ জন আটক

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২২, ৭:১৫ পিএম

বরিশাল মহানগরী থেকে অস্ত্র ও বিভিন্ন সরঞ্জামসহ তিন জনকে আটক করে তাদের ‘ডাকাত দলের সদস্য’ বলে জানিয়েছে পুলিশ।

মহানগর পুলশের কাউনিয়া থানার ওসি আব্দুর রহমান মুকুল সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার গভীর রাতে নগরীর কাউনিয়া শেরে বাংলা নগর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হচ্ছে, মাদারীপুর সদর উপজেলার আদিতপুর গ্রামের নুরুজ্জামান কাজী, একই উপজেলার বাজিতপুর গ্রামের সম্রাট ও রাজৈর উপজেলার মাছচর গ্রামের বাচ্চু খান।

ওসি জানান, ডাকাতির প্রস্তুতির গোপন সংবাদের ভিত্তিতে রাত পৌনে ১২টার সময়ে ওই এলাকায় অভিযনে চালিয়ে বিদ্যালয় মাঠের দক্ষিণ পাশ থেকে তিন জনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত একটি রামদা, একটি চাকু, একটি স্টিলের সেলাই রেঞ্জ, তালা ভাঙ্গার যন্ত্র ও একটি ধারালো দা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় কাউনিয়া থানার এসআই হাবিবুর রহমান বাদী হয়ে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা করেছেন। আটকদের দুই মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, নুরুজ্জামান কাজীর বিরুদ্ধে দিনাজপুরের চিরিরবন্দর থানায় একটি, মাদারীপুর সদর থানার দুইটি, বরিশালের গৌরনদী থানায় একটি ও চুয়াডাঙ্গা সদর থানায় ডাকাতি ও ধর্ষণ সহ একাধিক মামলা রয়েছে। এ ছাড়া সম্রাটের বিরুদ্ধে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানায় দুইটি মামলা রয়েছে বলেও পুলিশ জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ