Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রেমে বাধা দেওয়ায় রোহিঙ্গা ক্যাম্পে প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকার চাচা নিহত

কক্সবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২২, ৬:১৮ পিএম

কক্সবাজারের টেকনাফের লেদা রোহিঙ্গা ক্যাম্পে প্রেমে বাধা দেওয়ায় প্রেমিকের ছুরিকাঘাতে প্রেমিকার চাচা নিহত হয়েছেন। জানা গেছে, প্রেমিকা নুর নাহারের (১৭) সাথে দেখা করাকে কেন্দ্র করে প্রেমিক শওকত উল্লাহর(২১) ছুরিকাঘাতে নিহত হয়েছে প্রেমিকার চাচা মো. জোবায়ের। প্রেমিক শওকত উল্লাহ(২১) লেদা ২৪ নং ক্যাম্পের সি-ব্লকের মো. ইলিয়াসের ছেলে। শনিবার সকাল ৮টার দিকে টেকনাফ লেদা ২৪ নম্বর ক্যাম্পে এঘটনা ঘটে।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের উপ-অধিনায়ক পুলিশ সুপার জামাল পাশা এ বিষয়টি নিশ্চিত করেছেন। পুলিশ সুপার জানান, টেকনাফের লেদা ২৪ নম্বর ক্যাম্পে সি-ব্লকের বাসিন্দা নুর নাহার এর সাথে একই ক্যাম্পের শওকতের মধ্যেই প্রেমের সম্পর্ক ছিল। সেই সূত্র ধরে নুর নাহারের সঙ্গে দেখা করতে যায় প্রেমিক শওকত উল্লাহ। এঘটনা নুর নাহারের চাচা জানতে পারলে তিনি বাধা দেন, এতে শওকত ও জোবায়েরের মধ্যে ঝগড়া হয়।

এক পর্যায়ে প্রেমিক শওকত উল্লাহ নুর নাহারের চাচা জোবায়েরকে ছুরিকাঘাত করে।

উক্ত ঘটনা জানার পর লেদা এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক প্রেমিককে গ্রেফতারের চেষ্টা করেন এবং গুরুতর আহত ভিকটিমকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে লেদা আইওএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পলাতক আসামিকে গ্রেফতারের জন্য এপিবিএন পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ কর্মকর্তা জামাল পাশা জানান।



 

Show all comments
  • MD. MAYEEN UDDIN SUMOM ৩১ ডিসেম্বর, ২০২২, ৬:৫১ পিএম says : 0
    দুঃখজনক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ