Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি সিলেট জেলার সম্মেলন সম্পূর্ণ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২২, ৬:০৭ পিএম

ন্যাপ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের কেন্দ্রীয় নেতা মোহাম্মদ আলী ফারুক বলেছেন, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি দেশ ও মানুষের জন্য কাজ করে যাচ্ছে। একটি রাজনৈতিক দলের কাজই হচ্ছে দেশের জন্য ও দেশের মানুষের জন্য কাজ করা। কিন্তু আমাদের দেশের রাজনৈতিক দলগুলো দেশ ও মানুষের চেয়ে নিজেদের পকেট ভারি করতে ব্যস্ত হয়ে পড়েন। যার কারণে আমাদের দেশের রাজনৈতিক দলগুলোর এই অবস্থা। এই অবস্থান থেকে রাজনৈতিক দলগুলোকে বেরিয়ে আসতে হবে। তাহলেই আমাদের এই দেশ আরো উন্নয়নশীল হবে। দেশের মানুষের ভাগ্য পরিবর্তন হবে।

আজ (৩১ ডিসেম্বর) শনিবার সকাল ৯টায় নগরীর দরগা গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের হলরুমে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) সিলেট জেলার সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও প্রবীন ন্যাপ নেতা এবং মুক্তিযুদ্ধের সংগঠক মো: আব্দুল ওদুদ এর সভাপতিত্বে ও সদস্য সচিব ইসমত ইবনে ইসহাক সানজিদ এর পরিচালনায় বক্তব্য রাখেন- ডা: হিরণ মোহন বিশ্বাস, ছাতক প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন, তুতা মিয়া, তপন কুমার দাস, বীর মুক্তিযুদ্ধা সৈয়দ আনোয়ার হোসেন, হারাধন, সুরঞ্জিত শর্মা, অনিমেষ সরকার, বিমল চন্দ্র দে, সিফাজুল হক, সুমন মাহবুব প্রমুখ। বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ