Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর সম্মেলন অনুষ্ঠিত

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২২, ৫:৫৬ পিএম

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার (৩০ ডিসেম্বর) বেলা ২টায় সিলেট নগরীর রিকাবী বাজারস্থ কাজী নজরুল অডিটোরিয়ামে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলা ও মহানগর সম্মেলন অনুষ্ঠিত হয়।

সিলেট জেলা সভাপতি মুহাম্মাদ মকবুল হোসাইন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম শামীম, মহানগর সাধারণ সম্পাদক সাব্বির আহমদ তপুর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক প্রফেসর ডা. মোয়াজ্জেম হোসেন খাঁন, বিশেষ হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ সিরাজুল ইসলাম। সম্মেলনে সিলেট জেলা ও মহানগরের বিগত কমিটি বিলুপ্ত করে ২০২৩ সালের নতুন কমিটি ঘোষণা করা হয়। ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট জেলার সভাপতি মুহাম্মাদ আরিফুল ইসলাম শামীম ও মুহাম্মাদ সাধারণ সম্পাদক আলবাবুল হক চৌধুরী, সিলেট মহানগর শাখায় সভাপতি মুহাম্মাদ মকবুল হোসাইন ও সাধারণ সম্পাদক মাহদী হাসান খাঁন মনোনীত করে কমিটি ঘোষনা করা হয়। এছাড়াও আরো উপস্থিত ছিলেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মুহাম্মাদ আব্দুল্লাহ আরাফাত, ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি আলহাজ্ব নজীর আহমদ, মহানগর সেক্রেটারি হাফিজ মাওলানা মাহমুদুল হাসান, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর সভাপতি মাওলানা জহিরুল ইসলাম, জেলা সভাপতি মুফতি ফয়জুল হাসান চৌধুরী সহ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ