Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফেব্রুয়ারিতেই বাজবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের সানাই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০২২, ৫:৩৫ পিএম

বলিউডের বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী কিয়ারা আদভানি ও অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা চুটিয়ে প্রেম করছেন। যদিও এই প্রেমের সম্পর্ক কখনো সরাসরি স্বীকার করেননি তারা। গুঞ্জন ছিল, শিগগিরই লুকানো এই প্রেমের পূর্ণতা দেবেন। এবার সব জল্পনাকল্পনা শেষে নতুন বছরের শুরুতে বিয়ে করতে যাচ্ছেন সিদ্ধার্থ-কিয়ারা। ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের প্রকাশিত সংবাদে এমনটাই জানা গেছে।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যম সূত্রে জানা গেছে, ৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে সিদ্ধার্থ-কিয়ারার বিয়ের আনুষ্ঠানিকতা। বিবাহ পূর্ববর্তী অনুষ্ঠান মেহেন্দি, গায়ে হলুদ, সংগীত- সবধরনের আচার অনুষ্ঠান মেনেই সম্পন্ন হবে তাদের বিয়ে। আর তাই বিয়ে উপলক্ষে ৩ ফেব্রুয়ারি রাজস্থানে গিয়ে পৌঁছাবেন তারা।

গোটা বছর জুড়েই আলোচনায় ছিলেন কিয়ারা। ২০২২ সালে তার একের পর এক ছবি মুক্তি পেয়েছে। বছর শেষে এসেছে ‘গোবিন্দ নাম মেরা’। নতুন বছরের শুরুতেও ভরা ইনিংস। এ বার নতুন জীবনে পা রাখবেন অভিনেত্রী।

আগে জানা গিয়েছিল, ২০২৩ সালের এপ্রিলের মধ্যেই গাঁটছড়া বাঁধবেন সিড-কিয়ারা। তবে বিয়ের স্থান বাছা চলছিল অনেক আগে থেকেই। তখনই সন্দেহ জেগেছিল অনুরাগীদের, বিয়ে তাহলে আগেই! অত দেরিতে নয়। দেখা গেল সেই অনুমানই সত্যি। এপ্রিল নয়, ফেব্রুয়ারিতেই সাত পাকে বাঁধা পড়বেন দুই তারকা।

শুরুতে গোয়াতে, তার পর চণ্ডীগড়ের দ্য ওবেরয় সুখবিলাস স্পা অ্যান্ড রিসর্টস-এ বুকিংয়ের জন্য খোঁজখবর করেছেন সিড-কিয়ারা। যেখানে বিয়ে করেছিলেন রাজকুমার রাও এবং পত্রলেখা। নতুন পাত্রপাত্রীরও কি সেই বিলাসবহুল স্থানই মনে ধরেছিল? তার পর দেখা গেল সব আলোচনার জল ঢেলে বিয়ে হবে রাজস্থানে।

কয়েক বছর ধরেই নাকি প্রেম গাঢ় হচ্ছিল সিদ্ধার্থ-কিয়ারার। অথচ প্রকাশ্যে কুলুপ এঁটেছিলেন। তাদের একসঙ্গে দেখা যেত সব জায়গায়। প্রেম করছেন কি না জিজ্ঞেস করলেই হেসে উড়িয়ে বলতেন, ‘‘না না, আমরা স্রেফ ভাল বন্ধু।’’ শেষমেশ তাদের দাম্পত্য জীবন শুরু করতে চলার খবরে দারুণ খুশি অনুরাগীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ