Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হাটহাজারী অজিত তালুকদার হত্যা মামালার পালাতক আসামী কামরুল অস্ত্রসহ আটক

হাটহাজারী উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৬, ৫:৪৭ পিএম

হাটহাজারী উপজেলা সংবাদদাতা : হাটহাজারী মডেল থানা পুলিশ একাধিক হত্যা মামালা ও শীর্ষ সন্ত্রাসী চৌধুরীহাট বাজারের ব্যবসায়ী বহুল আলোচিত অজিত তালুকদার হত্যা মামালার পালাতক আসামী মো: মনিরুল ইসলাম প্রকাশ কিলার কামরুল কে একটি এলজি ও ২ রাউন্ড কাতুর্জসহ আটক করে। ২২ ডিসেম্বর বৃহস্পতিবার ভোর রাতে পুলিশ উপজেলার চিকনদন্ডি ইউনিয়নের খন্দকিয়া জোড়পুকুর পাড় এলাকার জনৈক মোঃ জাকির হোসেনের ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়েছে। সে ১নং দক্ষিণ পাহাড়তলী সিটি কর্পোরেশন ওয়ার্ডের জিয়ন মুহুরী বাড়ীর মমতাজুল ইসলামের পুত্র।তার বিরুদ্ধে ২টি হত্যা মামলা ,২টি অস্ত্র মামালা, একটি মারামারি মামলাসহ অসংখ্য অভিযোগ রয়েছে ।
হাটহাজরী মডেল থানার পুলিশ পরিদর্শক মোঃ শরিফুল ইসলাম (অপারেশন) জানান, গোপন সংবাদের বৃত্তিতে গতকাল ২২ ডিসেম্বর ভোর রাতে এসআই নজরুল ইসলাম গাজীসহ সংঙ্গীয় ফোর্স নিয়ে হত্যা মামলার পালাতক আসামী কিলার কামরুল কে অস্ত্র ও কার্তুজসহ আটক করা হয়েছে। তার বিরুদ্ধে হাটহাজারী মডেল থানায় অস্ত্র আইনে মামলা নং ১৫(৪)৯৪ ও ০১(৭) ০৩, ২টি মামলা ও ৪২(৩)০৩ ও ১৪(৬) ০৩ ২টি হত্যা মামলা ও ৩১(১১)২০১৫ একটি মারামারি মামলাসহ অসংখ্য অভিযোগ রয়েছে। সে দীর্ঘদিন যাবত পুলিশের চোখ ফাকি দিয়ে অপরাধ মূলক কর্মকান্ড করে আসছিল। তাকে দুপুরে জেল হাজতে প্রেরন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ