Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ঘন কুয়াশায় ৬ ঘন্টা পর ফেরি ও লঞ্চ চলাচল স্বাভাবিক

দৌলতদিয়া পাটুরিয়া নৌরুট

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২২, ২:২৯ পিএম

ঘন কুয়াশার কারণে দেশের গুরুত্বপূর্ণ নৌরুট রাজবাড়ীর দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ থাকার ৬ ঘন্টা পর ফেরি চলাচল শুরু হয়েছে।

কুয়াশার ঘনত্ব বৃদ্ধি পাওয়ায় বৃহস্পতিবার দিবাগত রাত ২ টা থেকে দুর্ঘটনা এড়াতে ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ ঘোষনা করে বিআইডবিøউটিসি কর্তৃপক্ষ। শুক্রবার সকাল ৮ টায় কুয়াশা কিছুটা কমে গেলে ফেরি চলাচল শুরু হয়।

বিআইডবিøউটিসি দৌলতদিয়া ঘাটের ব্যাবস্থাপক মোঃ সালাহউদ্দিন বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে কুয়াশার ঘনত্ব বাড়তে থাকে এতে রাত ২ টার সময় নৌপথে মার্কিন বাতি অস্পৃষ্ট হয়ে পরলে দুর্ঘটনা এড়াতে ফেরি চলাচল বন্ধ ঘোষনা করা হয়। কুয়াশার ঘনত্ব কমে গেলে সকাল ৮ টায় পুনরায় ফেরি চলাচল স্বাভাবিক হয়। এদিকে দীর্ঘ সময় ফেরি চলাচল বন্ধ থাকায় নদী দুই প্রান্তে পারের অপেক্ষায় আটকে পরেছে ছোট বড় বেশ কিছু যানবাহন । প্রচন্ড শীত আর কুয়াশায় বিপাকে পরেছেন, বয়স্ক, শিশু ও পরিবহন সংশ্লিষ্টরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ