Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছে সরকার : এনামুল হক শামীম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ১০:১২ পিএম

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে ও স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছে সরকার।

তিনি বলেন, প্র্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশের উন্নয়ন অগ্রযাত্রাকেই এগিয়ে নিচ্ছেন না, টেকসই উন্নয়নের সঙ্গে সঙ্গে আগামীর বিশ^ চ্যালেঞ্জ মোকাবেলায় স্মার্ট বাংলাদেশ গড়তে কাজ করছেন।

উপমন্ত্রী আজ বৃহস্পতিবার মানাখান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন শেষে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে এসব কথা বলেন।

এ সময় উপমন্ত্রীর সঙ্গে ছিলেন জেলা প্রাশসক মো. পারভেজ হাসান, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদউজ্জামান, নড়িয়া পৌরসভার মেয়র এ্যাড. আবুল কালাম আজাদ, উপজেলা ভূমি কর্মকর্তা মো. পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন প্রমুখ।

উপমন্ত্রী এ সময় আরও বলেন, আওয়ামী লীগ সরকারের সফল প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু’র সাহসী কন্যা শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়তে হলে আগামী প্রজন্মকে আধুনিক বিশে^র চ্যালেঞ্জ মোকাবেলায় বিশেষ দক্ষতা অর্জন করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাথমিক শিক্ষাকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষকে শিক্ষাবান্ধব করতে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করতে নির্দেশনা দিয়েছেন।

এর আগে উপমন্ত্রী উপজেলা সদরে আধুনিক নতুন উপজেলা ভূমি অফিস, নড়িয়া পৌরসভা চত্বরে আওয়ামী লীগের পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ও চাকধ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ