Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চোরাই ওষুধসহ হাসপাতালের ব্রাদার গ্রেফতার

সুনামগঞ্জ জেলা সদর হাসপাতাল

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালের এক কর্মচারীকে চোরাইকৃত ১ লাখ ৭০ হাজার টাকা মূল্যের ওষুধ পাচারকালে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত কর্মচারী মোস্তাফিজুর রহমান ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে কর্মরত সিনিয়র স্টাফ নার্স (ব্রাদার)। পুলিশ জানায়, গত বুধবার দিবাগত রাত দেড়টায় জেলা সদর হাসপাতালের স্টোর রুম থেকে ওষুধ চুরি করে সুনামগঞ্জ পৌরসভার ময়নার পয়েন্টস্থিত বাসায় রাখার সময় সুনামগঞ্জ সদর মডেল থানার টহলরত্ব পুলিশ মোস্তাফিজুর রহমানকে গ্রেফতার করেন। সদর হাসপাতালের স্টোরকিপার সোলেমান আহমদের মুঠোফোনে বলেন, এ ব্যাপারে তিনি কিছুই জানেন না।
জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রফিকুল ইসলাম (আরএমও) বলেন, পুলিশের হাতে ওষুধসহ গ্রেফতার মোস্তাফিজুর রহমান ২৫০ শয্যাবিশিষ্ট জেলা সদর হাসপাতালে কর্মরত সিনিয়র স্টাফ নার্স। পুলিশ আমাকে জানায়, তাকে সন্দেহজনক কারণে গ্রেফতার করেছে।
সুনামগঞ্জ সদর মডেল থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এক লাখ সত্তর হাজার টাকা মূল্যের ওষুধ পাচারকালে গ্রেফতার করে মোস্তাফিজুর রহমানকে। গতকাল বৃহস্পতিবার কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি যেহেতু দুর্নীতি প্রতিরোধ আইনের আওতায় এবং গ্রেফতারকৃত ব্যক্তি সরকারি সেবা প্রতিষ্ঠানের কর্মচারী সেহেতু পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দুর্নীতি দমন কমিশন (দুদক) এর সিলেট সমন্বিত কার্যালয়ে কর্তৃপক্ষের সাথে আলোচনাক্রমে প্রতিবেদন দাখিল করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ