Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সংস্কৃতিকে এগিয়ে নিলে যুব সমাজ মাদকমুক্ত হবে : খাদ্যমন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ৮:২৫ পিএম

খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সংস্কৃতিকে এগিয়ে নিলে যুব সমাজ মাদকমুক্ত হবে। মাদকমুক্ত সমাজ গঠনের প্রতিজ্ঞা থাকতে হবে উল্লেখ করে তিনি সংস্কৃতিচর্চা ও খেলাধুলার আয়োজন বাড়ানোর আহবান জানান।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়ার শহীদ টিটু মিলনায়তনে তিন দিনব্যাপী আমরা ক'জন আন্তর্জাতিক নৃত্য উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সাধন চন্দ্র মজুমদার বলেন, মহান মুক্তিযুদ্ধে আমাদের সংস্কৃতি কর্মীদের বড় অবদান রয়েছে। তাঁরা গান গেয়ে মুক্তিযোদ্ধাদের অনুপ্রেরণা ও সাহস যুগিয়েছেন। স্বাধীনতাকে ত্বরান্বিত করেছেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন উন্নয়নের পথে। গতকাল থেকে দেশে মেট্রোরেল চালু হয়েছে। জাতির পিতার হাত ধরেই স্মার্ট বাংলাদেশে পরিনত হবে এইদেশ।

অনুষ্ঠানের উদ্বোধন করেন বগুড়ার জেলা পরিষদ চেয়ারম্যান ড. মো: মকবুল হোসেন।

এছাড়া বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান মজনু অনুষ্ঠানে বক্তব্য রাখেন। অনুষ্ঠানে আমরা ক' জন নৃত্য শিল্পী গোষ্ঠীর সভাপতি একুশে পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা মিনু হক কে সংবর্ধনা দেওয়া হয়। পরে বিভিন্ন নৃত্যদল অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ