Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দোয়ারাবাজারে সুরমা ইউপি উপ-নির্বাচনে বিএনপির হারুন অর রশিদ বিজয়ী

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ৭:৫৫ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী হারুন অর রশিদ (মোটরসাইকেল প্রতীক) বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়েছে। বৃহস্পতিবার ভোটগ্রহণের পর ফলাফল ঘোষণার সময় রিটার্নিং কর্মকর্তা সাইফুদ্দীন তাকে বিজয়ী ঘোষণা করেন।

তিনি জানান, উৎসবমুখর পরিবেশের মধ্যদিয়ে সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ হয়। নির্বাচনে মোটরসাইকেল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হারুন অর রশিদ ৩ হাজার ৯শত ৬১ ভোট পেয়ে বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী আনারস মার্কার প্রার্থী খন্দকার মামুনুর রশীদ ২ হাজার ৭শত ৬৭ ভোট ঘোড়া মার্কার প্রার্থী শাহ জামাল ১ হাজার ৩শত ৪৬ ভোট, আওয়ামিলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রাথী তাজুল ইসলাম ৭শত ৫ভোট, চশমা প্রতীক নিয়ে হযরত আলী ২শত১১ভোট ও জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের প্রার্থী ইকবাল হোসেন ৫৪ ভোট পেয়েছেন।

এ নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ