Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হলিউড শীর্ষ পাঁচ

| প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

১. অ্যাভাটার : দ্য ওয়ে অফ ওয়াটার
২. পুস ইন দ্য বুটস : দ্য লাস্ট উইশ
৩. ব্ল্যাক প্যান্থার : ওয়াকান্ডা ফরএভার
৪. হুইটনি হিউস্টন : আই ওয়ানা ড্যান্স উইথ সামবডি
৫. ব্যাবিলন

পুস ইন দ্য বুটস : দ্য লাস্ট উইশ
কম্পিউটার জেনারেটেড এনিমেশন অ্যাডভেঞ্চার কমেডিটি পরিচালনা করেছেন জ্যোল ক্রফোর্ড)। প্রধানত এনিমেশন ফিল্মের স্টোরি আর্টিস্ট ক্রফোর্ড ‘ট্রলস হলিডে’ (২০১৭) এবং ‘ক্রুডস : এ নিউ এইজ’ (২০২০) ফিল্ম দুটি পরিচালনা করেছেন। ‘শ্রেক’ সিরিজের স্পিন-অফ ‘পুস ইন দ্য বুটস’-এর সিকুয়েল এবং ‘শ্রেক ফরএভার আফটার’-এর পরের কাহিনী।
অ্যাডভেঞ্চারপ্রিয় পুস ইন দ্য বুটস (ভয়েস অ্যান্টনিও ব্যান্ডেরাস) তার সর্বশেষ অভিযানে গভর্নরের প্রাসাদে এক দানবকে পরাস্ত করার পর এক দুর্ঘটনায় পড়ে। তার ওপর একটি বড় ঘণ্টা ভেঙে পড়ে। জ্ঞান হারিয়ে নিজেকে পরে আবিষ্কার করে চিকিৎসকের টেবিলে। ডাক্তার জানায় তার নয় জীবনের আটটি শেষ হয়ে গেছে আছে মোটে একটি। এর মধ্যে আরেকটি অভিযানের মিশন এসে যায় তার সামনে ব্রিয়েটো এবং তার চলি¬শ চোরের দলের মুখোমুখি হতে হবে তাকে। এছাড়া তার শেষ ই্চ্ছাও পূরণ করতে হবে তাকে। ফিরে পেতে হবে তার সবকটি অর্থাত নয় জীবন, নয় জীবন ছাড়া বিড়াল মানে পুসের আর কী আছে? পারবে সে ব্রিয়েটোর চোর দলকে হারিয়ে নিজের নয় জীবন পুনরুদ্ধারে?



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ