Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় কেডিএ’র অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ৭:১৬ পিএম

খুলনা বিশ্ববিদ্যালয়ের সামনে বেসরকারি স্বপ্নপুরী আবাসিক এলাকায় অভিযান চালিয়েছে খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ (কেডিএ)। এ সময় নকশা বর্হিভূতভাবে নির্মাণ করা দুটি ভবনের বেআইনী অংশ ভেঙ্গে ফেলা হয়। আজ বৃহস্পতিবার সকালে অভিযান শুরু হয়। আবাসিক এলাকার জি এম কামরুল হাসানের মালিকানাধীন দুই তলা ভবন এবং রিয়াজুল আমিনের এক তলা ভবনের খেলাপী অংশ অপসারণ করা হয়। এ সময় কেডিএর স্থায়ী সদস্য (উন্নয়ন নিয়ন্ত্রণ) শবনম সাবা, অথরাইজড অফিসার জি এম মাসুদুর রহমান, ইমারত পরিদর্শক আবদুল হান্নানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কেডিএর অথরাইজড অফিসার জি এম মাসুদুর রহমান জানান, জি এম কামরুল হাসান ভবনের নকশা অনুমোদন নিয়েছেন। কিন্তু নির্মাণের সময় দুই পাশে এবং সামনের জায়গা ছাড়েননি। দ্বিতীয় তলায় গিয়ে তিনি সড়কের ওপরই স্থাপনা নির্মাণ শুরু করেন। রিয়াজুল আমিনও সড়কের গা ঘেষে ভবন নির্মাণ করছিলেন। দুটি ভবনের খেলাপী অংশ অপসারণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ