Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

আর্মড ফোর্সেস মেডিক্যালের ১৪তম কাউন্সিল অব দি কলেজ সভা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আইএসপিআর : আর্মড ফোর্সেস মেডিক্যাল কলেজ (এএফএমসি)-এর ১৪তম ‘কাউন্সিল অব দি কলেজ সভা’ বুধবার ঢাকা সেনানিবাসস্থ এএফএমসি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সেনাবাহিনী প্রধান ও চেয়ারম্যান অব দি কাউন্সিল অব দি কলেজ জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক সভায় সভাপতিত্ব করেন।
১৪তম কাউন্সিল অব দি কলেজের সভায় এএফএমসির বাজেট, ভর্তি প্রক্রিয়া, এএমসি ক্যাডেট প্রথা অবলুপ্তি, এএফএমসি ও কুর্মিটোলা জেনারেল হাসপাতালের মধ্যে সম্পাদিত সমঝোতা স্বারক ও কলেজ পরিচালনা সংক্রান্ত বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার লেফটেন্যান্ট জেনারেল মো: মাহফুজুর রহমান ডিজিএমএস মেজর জেনারেল এস এম মোতাহার হোসেন, সেনাবাহিনীর এ্যাডজুট্যান্ট জেনারেল মো: মতিউর রহমান, কমান্ড্যান্ট এএফএমসি, মেজর জেনারেল মো: ফসিউর রহমান ছাড়াও প্রতিরক্ষা, অর্থ, শিক্ষা ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কাউন্সিলের সম্মানিত সদস্যবৃন্দ এবং সেনা, নৌ ও বিমান বাহিনীর প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।




 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ