Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেরা করদাতা পুরস্কারে ভুষিত সিলেটে ৩৫ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ৫:০৮ পিএম

সিলেট কর অঞ্চলে ৩৫ জনের হাতে উঠলো করদাতা সম্মাননা পুরস্কার। আজ বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে সিলেট বিমানবন্দর এলাকার একটি অভিজাত হোটেলে কর অঞ্চল সিলেট আয়োজিত সেরা করদাতা সম্মাননা পুরস্কার প্রদান করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে করদাতা সম্মাননা পুরস্কার বিতরণ করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুর মোমেন এমপি। কর অঞ্চল সিলেটের কর কমিশনার আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের উপ মহা পরিদর্শক (ডিআইজি) মফিজ উদ্দিন আহম্মেদ, কাস্টমস ও ভ্যাট কমিশনারেট সিলেটের কমিশনার মোহাম্মদ আকবর হোসেন, কর আইনজীবী সমিতির সভাপতি এম. রফিকুর রহমান, সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি তাহমিন আহমদ, সিলেট মেট্রোপলিটন চেম্বারের সহ-সভাপতি আব্দুল জব্বার জলিল।

অনুষ্ঠানে সিলেট সিটি করপোরেশন ও চার জেলায় ১০ জনকে দীর্ঘমেয়াদী সর্বোচ্চ করদাতা সম্মাননা পুরস্কার দেওয়া হয়। এছাড়া সর্বোচ্চ করদাতা ১৫ জন ছাড়াও নারী ও তরুণ পুরুষ শ্রেণিতে ৫ জন করে ১০ জনসহ মোট ৩৫ জনকে করদাতা পুরস্কার দেওয়া হয়। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কর অঞ্চল সিলেটের যুগ্ম কর কমিশনার মর্তুজা শরীফুল ইসলাম। প্রবন্ধ উপস্থাপন করেন মোনালিসা শাহরিন সুস্মিতা। অনুষ্ঠানের আরও উপস্থিত ছিলেন, পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিণী মিসেস সেলিনা মোমেন, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সাধারণ সম্পাদক আব্দুল রশিদ রেণু, অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী। এছাড়া এসময় উপস্থিত ছিলেন বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ