Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইদহের কালীচরণপুরে যুবলীগ কর্মী নয়নকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ ডিসেম্বর, ২০২২, ৪:২২ পিএম

ঝিনাইদহ সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়ন যুবলীগ কর্মী নয়ন হোসেন (৩৫) কে হত্যার চেষ্টা করেছে বালিয়াডাঙ্গা এলাকার সন্ত্রাসী এনামুল কবির বিপ্লব ও তার বাহিনীর লোকেরা। জানা যায় বুধবার রাতে সদর উপজেলার বয়ড়াতলা বাজার হতে কালীচরণপুর ইউনিয়নের বদনপুর নিজ গ্রামের বাড়িতে ফেরার পথে ফকিরপাড়া নামক স্থানে পৌঁছালে বিপ্লবের নেতৃত্বে সন্ত্রাসী আলমগীর, আলীরাজ, আসর,আব্বাছসহ বেশ কয়েকজন নয়ন ও বাবলুর পথে গতিরোধ করে। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যার চেষ্টা করে। পরে স্থানীয়রা মারাত্মক আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।
আহত নয়নের পিতা জাহাঙ্গীর আলম অভিযোগ করে বলেন, আমার ছেলে নয়ন এলাকায় মাটির ব্যবসা করে রাতে বাবলুর সাথে করে ভাটা থেকে টাকা নিয়ে বাড়ী ফিরছিল। পথিমধ্যে ফকিরপাড়া নামক স্থানে পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা সন্ত্রাসী বিপ্লব ও তার বাহিনীর লোকেরা এলোপাতাড়ী কুপিয়ে মারাত্বক জখম করে। এ সময় নয়নের কাছে থাকা টাকা ছিনিয়ে নেয় তারা। পরে নয়নের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রাতেই উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করে জরুরী বিভাগের চিকিৎসক।
এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে আহত নয়নের পিতা জাহাঙ্গীর আলম বাদী হয়ে সদর থানায় সন্ত্রাসী এনামুল কবির বিপ্লব ও তার বাহিনীর সদস্য আলমগীর, আলীরাজ, আসর,আব্বাছসহ বেশ কয়েক জনের নামে লিখিত অভিযোগ দাখিল করেছে। উল্লেখ্য ইতিপূর্বে সন্ত্রাসী বিপ্লব এলাকায় একের পর এক অপরাধমূলক কর্মকান্ড ঘটিয়ে গেলেও প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ায় সে দিনদিন আরও বেপরওয়া হয়ে উঠেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, ঘটনা আমি রাতেই শুনেছি এবং লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত স্বাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ