Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাউজানে জমিয়াতুল মোদার্রেছীনের বৃত্তি পরীক্ষা ও স্মরণসভা

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : বাংলাদেশ জমিয়তুল মোদার্রেছীন রাউজান উপজেলার উদ্যোগে মেধাবৃত্তি পরীক্ষা ও উপজেলা জমিয়তুল মোদার্রেছীনের সিনিয়র সহ-সভাপতি প্রয়াত অধ্যাপক হাফেজ মওলানা জাফর আহমদের স্বরণ সভা ও দোয়া মাহফিল গতকাল বুধবার অনুষ্ঠিত  হয়েছে। জেলা জমিয়াতুল মোদার্রেছীন সভাপতি অধ্যক্ষ হাফেজ আবু জাফর ছিদ্দিকী জানান তাদের উদ্যোগে প্রতিবছরের ন্যায় এ বছরও রাউজান সদরস্থ দারুল ইসলাম ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ৩৩টি মাদ্রাসার ৩৩০ জন ছাত্র-ছাত্রী মেধাবৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করে। এতে ৪র্থ শ্রেণির ১৭০ জন ও ৭ম শ্রেণির ১৬০ জন ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশ নেয়।
এ ছাড়া বাদ যোহর মাদ্রাসার হলরুমে সম্প্রতি ইন্তোকাল করা জমিয়তুল মোদার্রেছীনের সিনিয়র সহ-সভাপতি গর্জনীয়া ফাজিল মাদ্রাসার অধ্যাপক হাফেজ মওলানা জাফর আহমদের স্বরণ সভা ও দোয়া মাহফিল অধ্যক্ষ আলহাজ্ব আল্লামা হাফেজ জাফর আহমদ সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। আল্লামা ইউনুচ রেজভীর পরিচালনায় এতে প্রধান অথিতি ছিলেন গহিরা কামিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব আল্লামা ইব্রাহীম নঈমী। বক্তব্য রাখেন উপাধ্যক্ষ আল্লামা সাইদুল আলম খাকী, আল্লামা অধ্যক্ষ আমির আহমদ আনোয়ারী, অধ্যাপক আল্লামা নুরুল মোনাওয়ার চৌধুরী,অধ্যক্ষ আলহাজ্ব আবদুল মান্নান চৌধুরী, রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি মওলানা এম বেলাল উদ্দিন, অধ্যক্ষ আবু মোস্তাফা আল কাদেরী, অধ্যাপক আল্লামা জাহাঙ্গীর আলম রেজভী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ