Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামকে বিশ্বমানের নগরী করতে ব্যাপক উন্নয়ন চলছে -মেয়র নাছির

| প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামকে বিশ্বমানের নগরীতে পরিণত করতে নানামুখী কর্মপরিকল্পনা বাস্তবায়ন চলছে উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সুপ্রাচীন কাল থেকেই ঐতিহাসিক এ মহানগরী। প্রাচ্যের রানী, বার আউলিয়ার পূর্ণ্যভূমি, বন্দর নগরী চট্টগ্রাম ব্যবসা-বাণিজ্যের সুখ্যাতি বহন করে চলেছে। সামুদ্রিক বন্দর এর কারণে দেশ ও বিদেশে চট্টগ্রামে রয়েছে সুনাম ও সুখ্যাতি।
তিনি গতকাল (বুধবার) কর্পোরেশনের বিভাগীয় প্রধানদের সাথে সমন্বয় বৈঠকে সভাপতির বক্তব্য রাখছিলেন। বৈঠকে মেয়র ৩ বছরের পরিকল্পনা বাস্তবায়নে বিভাগীয় ও শাখা প্রধানদের সহযোগিতা কামনা করেন। বৈঠকে মেয়র বলেন, প্রতিকুলতা মোকাবেলা করে নগরীর নান্দনিকতা ফিরিয়ে আনার লক্ষে সব ধরণের বিলবোর্ড অপসারণ করা হয়।
মেয়র অবিলম্বে সকল ধরণের ব্যানার, ফেষ্টুন, প্লেকার্ড, পোস্টার অপসারণ এবং অবৈধ দেয়াল লিখন মুছে ফেলার আহ্বান জানান। অন্যথায় ভ্রাম্যমান আদালত সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইন প্রয়োগ করে শাস্তি বিধানে বাধ্য হবে। বৈঠকে ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তাসহ সংশ্লিষ্ট বিভাগ ও শাখা প্রধানগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ