Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনা বিভাগের ১০ জেলার ৭৭ জন সেরা করদাতাকে সম্মাননা প্রদান

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৮:২৩ পিএম

খুলনা কর অঞ্চলের আওতাধিন দশ জেলার ৭৭ জন সেরা করদাতাকে সম্মাননা প্রদান করা হয়েছে। খুলনা সিটি কর্পোরেশন ও দশ জেলায় ৭ জন করে ৪টি ক্যাটাগরিতে এই সম্মাননা দেওয়া হয়। আজ বুধবার দুপুরে খুলনা সরকারি মহিলা কলেজের অডিটরিয়ামে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) ভিসি প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার প্রধান অতিথি থেকে করদাতাদের সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন খুলনা কর অঞ্চলের কমিশনার মোঃ সিরাজুল করিম।

প্রতি বছরের ন্যায় এবছরও খুলনা সিটি কর্পোরশেন ও বিভাগের প্রতিটি জেলায় চারটি ক্যাটাগরিতে দীর্ঘ মেয়াদী করদাতা দুই জন, নারী করদাতা ১ জন, সর্বোচ্চ করদাতা ৩ জন ও তরুণ করদাতা ১ জন মোট ৭ জন এই সম্মাননা লাভ করেছেন।

খুলনা সিটি কর্পোরেশন এলাকায় দীর্ঘ মেয়াদী করাদাতা হিসেবে সম্মাননা পেয়েছেন মোঃ ফারুক হোসেন ও মোঃ শামীম আহসান, নারী কর প্রদানকারী হরিদুন নেছা, সর্বোচ্চ কর প্রদানকারী মোঃ রুহুল আমীন, মোহাম্মদ জিয়াউল আহসান ও কাজী নিজাম উদ্দিন এবং তরুন কর প্রদানকারী হিসেবে মোঃ রফিকুল ইসলাম। খুলনা জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা সংসদ সদস্য পঞ্চানন বিশ্বাস ও মহাদেব দত্ত, নারী করদাতা জাকিয়া আসকারী, সর্বোচ্চ করদাতা জয়দেব কুমার মন্ডল, হাসনা হেনা লিজা ও শেখ ওমর ফারুক এবং তরুন করদাতা চিন্ময় সাহা।

যশোর জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা হাসমত আলী ও মোঃ শওকত আলী খান, নারী করদাতা উম্মে আইমান, সর্বোচ্চ করদাতা সুশান্ত কৃষ্ণ রায়, মমতাজ বেগম ও মোঃ আব্দুস শামীম চাকলাদার এবং তরুন করদাতা মোঃ আলমগীর কবির।

চুয়াডাঙ্গা জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা এ কে এম সাইফুল্লাহ ও মোঃ আব্দুস সালাম, নারী করদাতা সবিতা আগরওয়ালা, সর্বোচ্চ করদাতা মোছাঃ সাইফুন্নাহার আক্তার শাম্মী, মোঃ সহিদুল হক মোল্লা ও মোঃ ওসমান গনি রতন এবং তরুন করদাতা কাজী মোঃ মঈনুদ্দিন সায়েম।

মাগুরা জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মোঃ রফিকুল আলম ও উদয় শংকর সাহা, নারী করদাতা সুপ্তি হক, সর্বোচ্চ করদাতা মোঃ আজিজুল হক, মোঃ রানা আমীর ওসমান ও মোঃ মেহেদী হাসান রাসেল, তরুন করদাতা মোঃ ফয়সাল আহমেদ।

সাতক্ষীরা জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মোঃ মজিবর রহমান ও শেখ রিয়াজুল ইসলাম, নারী করদাতা মোছাঃ তানজীলা খাতুন, সর্বোচ্চ করদাতা মোঃ আবু হাসান, সুকুমার দাশ ও মোঃ মনিরুল ইসলাম, তরুন করদাতা মোঃ মিজানুর রহমান।

বাগেরহাট জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মিসেস রেহানা পারভীন ও মোঃ মোফাজ্জেল হোসেন, নারী করদাতা সাবরিনা শারমিন, সর্বোচ্চ করদাতা শেখ আসলাম আলী, মোঃ আনিসুর রহমান ও নুরুল ইসলাম খোকা এবং তরুন করদাতা মীর রহমত আলী।

নড়াইল জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা দিলীপ কুমার রায় ও সাইয়্যেদ আহমাদ আলী, নারী করদাতা শিল্পী রানী কুন্ডু, সর্বোচ্চ করদাতা মোঃ গিয়াস উদ্দিন খান, এস এম রেজাউল আলম ও আলহাজ¦ মোঃ ওয়াহিদুজ্জামান এবং তরুন করদাতা মোঃ আশরাফুল ইসলাম।

কুষ্টিয়া জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মোঃ আব্দুল লতিফ ও মোঃ জহুরুল ইউসুফ, নারী করদাতা মিসেস পারভীন রহমান, সর্বোচ্চ করদাতা মোঃ মজিবর রহমান, মোঃ পারভেজ রহমান ও মোঃ শামসুর রহমান এবং তরুন করদাতা মোঃ হাবিবুর রহমান।

ঝিনাইদহ জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মোঃ লুৎফর রহমান ও সৈয়দা হামিদা বেগম, নারী করদাতা মোছাঃ জান্নাতুল ফেরদৌস, সর্বোচ্চ করদাতা মোঃ কাইয়ুম শাহরিয়ার জাহেদী, কাজী মাহবুবুর রহমান ও নিখিল কুমার পাল এবং তরুন করদাতা মোঃ আব্দুর রহমান।

মেহেরপুর জেলায় দীর্ঘ মেয়াদী করদাতা মোঃ নুরুজ্জামান ও মোঃ ফয়েজ উদ্দীন, নারী করদাতা মনিরা নাজমা, সর্বোচ্চ করদাতা অজয় সুরেকা, মোঃ শাহাবাজ উদ্দিন ও মোঃ নাদিম ইকবাল এবং তরুন করদাতা মোঃ আশিকুল হক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ