Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সীতাকুণ্ডে নাশকতা মামলায় পৌর কাউন্সিলরসহ আটক তিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৮:০০ পিএম

চট্টগ্রামের সীতাকুণ্ডে নাশকতা মামলায় জড়িত থাকার অভিযোগে পৌরসভা ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও বিএনপি নেতা এ কে এম শামশুল আলম আজাদসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃত কাউন্সিলর সীতাকুণ্ড পৌরসভা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমানে চট্টগ্রাম জেলা বিএনপির সদস্য হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

বুধবার ভোর রাতে পুলিশের এক পৃথক অভিযানে কাউন্সিলর শামশুল আলম আজাদকে পৌরসভা এলাকার সোবাহানবাগ তার নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। একই দিন উপজেলার জোড়ামতল এলাকা থেকে আটক করা হয় সোনাইছড়ি ইউনিয়ন ১ নং ওয়ার্ড যুবদল সভাপতি আবদুল গণি ওরফে সিজার এবং মধ্যম সোনাইছড়ি ফুলতলা এলাকা থেকে আটক করা হয় পরোয়ানা ভুক্ত আসামি মোঃ আব্দুল আজিজকে।

এবিষয়ে জানতে চাইলে সীতাকুণ্ড থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নাশকতার ঘটনায় জড়িত শামশুল আলম আজাদ। আর অপর আটককৃত আবদুল গণি টেরিয়াইল এলাকায় নাশকতা মামলার এজাহারভুক্ত আসামী ও আব্দুল আজিজ পরোয়ানা ভুক্ত আসামি। তাদের সকলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ