Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলভার প্লে বাটন পেল ‘কোক স্টুডিও বাংলা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৫:৫৫ পিএম

ইউটিউব সিলভার প্লে বাটন পেল কোক স্টুডিও-র বাংলাদেশি সংস্করণ 'কোক স্টুডিও বাংলা'-র ইউটিউব চ্যানেল। চলতি বছরের ফ্রেব্রুয়ারিতে যাত্রা শুরুর পর মাত্র ৮ মাসে এই মাইলফলক অর্জন করেছে কোক স্টুডিও বাংলা। এর ফলে অন্যতম বাংলাদেশি চ্যানেল হিসেবে দ্রুত সময়ে এই পুরস্কার জিতে নিয়েছে চ্যানেলটি।

কোক স্টুডিও বাংলা-র সঙ্গীত প্রযোজক শায়ান চৌধুরী অর্ণব বলেন, 'প্রথম দিন থেকে শুরু করে ভক্তদের ভালোবাসা ও আন্তরিকতা আমরা পেয়েছি, তার একটি নিদর্শন হলো এই সিলভার প্লে বাটন। তাদের নিয়মিত সমর্থনের প্রথম সিজনের সাফল্যের একটি বড় অংশ। তাদের এই ভালোবাসার জন্য দ্বিতীয় সিজনে ভক্তদের আরও ভালো কিছু উপহার দিতে পারবো বলে আমরা আশাবাদী।'

১০টি গানের মধ্য দিয়ে সম্প্রতি প্রথম সিজন শেষ করেছে কোক স্টুডিও বাংলা। এই সিজনে অংশ নিয়েছেন এক ঝাঁক তারকা শিল্পী। মমতাজ বেগম, বাপ্পা মজুমদার, পান্থ কানাই, দিলশাদ নাহার কণা, সামিনা চৌধুরী, মিজান, তাহসান খানসহ কিংবদন্তী তারকা শিল্পীদের পাশাপাশি ছিলেন অনিমেস রায়, বগা তালেব, নন্দিতা, মাখনসহ সঙ্গীত জগতের উদীয়মান প্রতিশ্রুতিশীল শিল্পীরা।

উল্লেখ্য, বর্তমানে ইউটিউবে কোক স্টুডিও বাংলা-এর চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ৯ লক্ষ ৬০ হাজারের বেশি এবং ভিউ সংখ্যা ১৪ কোটি ১৮ লাখের বেশি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ