Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

এবার নিজ বাড়িতে মিললো নারী ইনফ্লুয়েন্সারের লাশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ৫:৫২ পিএম

ভারতে বলিউড ও টিভি অভিনেত্রী তুনিশা শর্মা আত্মঘাতী হওয়ার পর এবার সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার লীনা নাগওয়ান্সির ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ভারতের রায়গড়ে নিজ বাড়ি থেকে লীনার লাশ উদ্ধার করা হয়। তার বয়স হয়েছিল মাত্র ২২ বছর।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, মঙ্গলবার রায়গড়ের বাড়ি থেকে বেরিয়ে বাজারে যান লীনার মা। লীনা তখন বাড়িতেই পড়াশোনা করছিলেন। আধাঘণ্টা পর মা ফিরে দেখেন, বাড়ির বারান্দায় ঝুলছে লীনার লাশ। এ সময় নিজের পরনের ওড়না দিয়েই গলায় ফাঁস দেওয়া ছিল। কী কারণে মেয়ে আত্মঘাতী হলেন, তা বুঝতে পারছেন না বাড়ির লোকেরা।

চক্রধর নগর থানার উপপরিদর্শক সংবাদসংস্থাকে বলেন, চক্রধর নগর থানা এই ঘটনার তদন্ত করছে। লীনার লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

লীনার ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা ১১ হাজারের বেশি। গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে ইনস্টাগ্রামে রিল ভিডিও শেয়ার করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি। ইউটিউবে তার নিজস্ব চ্যানেলও রয়েছে। যার নাম ‘রয়্যাল লীনা’। সেখানে বিভিন্ন রকমের কন্টেন্ট শেয়ার করতেন। এবারের বড় দিনে সবশেষ পোস্ট করেছিলেন লীনা। মেয়েকে হারিয়ে শোকে ভাসছে তার পরিবার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ