Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

হারিয়ে যাওয়া মোবাইলফোন হস্তান্তর

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ১২:০১ এএম

সাদিয়া আফরোজ তার মোবাইলফোন হারিয়েছে দু’মাস আগে। ভেবেছেন ফোনটি আর পাওয়া যাবে না। থানায় জিডি করেছেন। এক পর্যায়ে আশা ছেড়ে দিয়েছিলেন। হারানো মোবাইলটি ফেরত পেয়ে এখন তিনি খুব খুশি। তার মত খুশি আজিজুল ইসলাম, হুমায়ুন কবীরসহ আরও ২৩ জন। কেএমপির খুলনা থানা পুলিশের অভিযানে উদ্ধার হওয়া মোবাইল ফোনগুলো জিডির সূত্র ধরে গতকাল তাদের প্রকৃত মালিকদের কাছে হস্তান্তর করা হয়েছে।
দুপুরে কেএমপির খুলনা থানায় ডেপুটি পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ তাজুল ইসলাম ফোনগুলো মালিকদের কাছে হস্তান্তর করেন। তিনি জানান, কেএমপির খুলনা সদর থানা এলাকায় বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া ২৩টি মোবাইল ফোন তথ্য প্রযুক্তির সহায়তায় উদ্ধারের পর জিডির সূত্র ধরে প্রকৃত মালিকদের ফেরত দেয়া হয়েছে।
মোবাইল ফোন হস্তান্তরকালে উপস্থিত ছিলেন কেএমপির সিনিয়র সহকারি পুলিশ কমিশনার (খুলনা জোন) এস.এম বায়জীদ ইবনে আকবর, খুলনা থানার অফিসার ইনচার্জ মো. হাসান আল-মামুনসহ অন্যান্য অফিসারবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ