Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাঙ্গলকোটে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামীলীগ থেকে ৫ জনকে অব্যাহতি

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ১০:১৭ পিএম

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ৮ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের গঠনতন্ত্র ও দলীয় শৃঙ্খলা অমান্য করার অভিযোগে উপজেলা আওয়ামীলীগ থেকে ৫ নেতাকে অব্যহতি দেয়া হয়েছে।বিষয়টি নিশ্চিত করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু ইউসূফ ভূঁইয়া।

চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীদের বিপরীতে বিদ্রোহী নির্বাচন করার অভিযোগে তাদের বিরুদ্ধে শাস্তি মূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নাঙ্গলকোট উপজেলা আওয়ামীলীগ সভাপতি শামছুউদ্দীন কালু ও সাধারণ সম্পাদক মোঃ আবু ইউছুফ ভূঁইয়ার বৃহস্পতিবার (২৭ ডিসেম্বরের) রাতে যৌথ স্বাক্ষরিত পত্রের মাধ্যমে দল থেকে অব্যাহতির বিষয়ে অবিহিত করা হয়।

অব্যাহতি প্রাপ্ত নেতৃবৃন্দরা হলেন রায়কোট (উঃ) ইউনিয়ন আ'লীগের সভাপতি মাস্টার রেজাউল হক ভূঁইয়া, উপজেলা আ'লীগের সদস্য জোড্ডা পূর্ব ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়াজী, বটতলী ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মঈন উদ্দীন তালুকদার মিন্টু, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ আবুল কালাম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগ সদস্য জোড্ডা (পঃ) চেয়ারম্যান মাসুদ রানা ভূঁইয়া।

তারা সবাই দলীয় প্রার্থী (নৌকা প্রতীকের) বিরুদ্ধে চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাদের বিরুদ্ধে এ শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ