Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে পাওনা টাকা চাওয়ায় আপন খালুর হাতে ভাগ্নে খুন

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২২, ১২:০১ এএম

সিরাজগঞ্জে পাওনা টাকা চাওয়ায় আপন খালুর হাতে জুয়েল রানা জুন্নু (৪০) নামে একজন নিহত হয়েছেন। নিহত জুয়েল ওই গ্রামের ওসমান গনির ছেলে। তিনি শিয়ালকোল ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক। গত সোমবার রাত পৌনে ৮টার দিকে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের দিয়ার বৈদ্যনাথ গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ঘাতক খালু পালাতক রয়েছে।

পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা যায়, কিছুদিন আগে খালু আমির চাঁনের কাছে ৭৫ হাজার টাকায় জমি বিক্রি করেন জুয়েল। ওই সময় ৫০ হাজার টাকা নগদ নেয় ও ২৫ হাজার টাকা বাকি থাকে। গত সোমবার রাতে বাকি টাকা খালুর কাছে চান জুয়েল। টাকা দিতে অস্বীকৃতি জানালে উভয়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে জুয়েলের বুকে আঘাত করে আমির চাঁন। এতে সে গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সদর থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ঠ বঙ্গমাতা সেখ ফজিলাতুননেছা মুজিব হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত আমির চাঁন পলাতক রয়েছে। এ ঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ