Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটের রশিদপুরে বিআরটি বাস ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালক নিহত-আহত-১

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ৪:৫৬ পিএম | আপডেট : ৫:৫২ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২২

সিলেট-ঢাকা মহাসড়কের বিশ্বনাথ রশিদপুরে বিআটি বাস ও পিকআপ গাড়ির মুখোমুখি সংঘর্ষে এক চালক নিহত হয়েছে। গুরুত্বর আহত হয়েছে পিকআপের হেলপার। মঙ্গলবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত পিকআপ চালক সাজন মিয়া (২৫), সে সুনামগঞ্জের ছাতক উপজেলার বড়গল্লা গ্রামের খোরশের আলীর ছেলে। আহত পিকআপ হেলপার একই গ্রামের আব্দুল মনাফের পুত্র নুরুল আমিন (২৬)। তারা বেশ কিছু দিন ধরে দক্ষিণ সুরমা উপজেলার দাউদপুর এলাকার বসবাস করত। আহত নুরুল আমিনকে তাৎক্ষনিক সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনাস্থলে আসা দক্ষিণ সুরমা থানা পুলিশের এসআই সুমন চক্রবর্তি জানান, আজ মঙ্গলবার দুপুর ২টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের রশিদপুরে একটি বিআরটি বাস ও পিকআপ গাড়ির মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেরই প্রাণ হারায় পিকআপ চালক সাজন মিয়া। আহত হয় হেলপার নুরুল আমিন। তাকে সিলেট ওসমানী মেডিকেল ভতি করা হয়েছে। আর সাজন মিয়ার লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আর কোন ব্যক্তি আহত হয়েছে কিনা ঘটনাস্থলে গিয়ে পাওয়া যায়নি। দূর্ঘটনাকবলিত দুটি গাড়ি জব্দ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ