Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ট্রেনের টিকিট কালোবাজারি আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ২:০৫ পিএম

রাজশাহী রেলস্টেশনে দুই ট্রেনের ৬টি টিকিটসহ হাবিবুর রহমান (৫০) নামে এক কালোবাজারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাত আটটার দিকে টিকিট বিক্রির সময় হাতেনাতে তাকে গ্রেপ্তার করে রেলওয়ের নিরাপত্তা বাহিনীর সদস্যরা। হাবিবুর রহমান রাজশাহী নগরীর শিরোইল কলোনীর আবদুল হাকিম সরকারের ছেলে।
রেলওয়ের নিরাপত্তা বাহিনীর এএসআই জানান, হাবিবুর রহমান চিহ্নিত টিকিট কালোবাজারি। তাকে দীর্ঘদিন থেকে নজরদারিতে রাখা হয়েছিল। সন্ধ্যায় তাকে রেলওয়ের ওভারব্রিজের কাছে জসিম উদ্দিন নামের এক ব্যক্তির কাছে টিকিট বিক্রির সময় হাতেনাতে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ধূমকেতু ও পদ্মা এক্সেপ্রেস ট্রেনের ৬টি টিকিট উদ্ধার করা হয়। অভিযোগ রয়েছে স্টেশনের কিছু কর্মচারী সহায়তায় গড়ে ওঠা সিন্ডিকেটের মাধ্যমে এসব কালোবাজারি চক্র গড়ে উঠেছে। বাইরের দু’একটা দালাল ধরা পড়লেও ভেতরের লোকজন থেকে যায় অধরা।
জিজ্ঞাসাবাদে হাবিবুর ও জসিম উদ্দিন পুলিশকে জানান, টিকিটের মূল্য ৩৪০ টাকা। কিন্তু কালোবাজারি হাবিবুর ক্রেতা জসিমের কাছ থেকে একটি টিকিটের দাম নিচ্ছেন ৬৫০ টাকা।
এএসআই বলেন, গ্রেপ্তারকৃত হাবিবুরকে রাজশাহী রেলওয়ে থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ