Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাদেল বরণে আজ সিলেট বিমানবন্দরে নেতাকর্মীরা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ১:৩৩ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক পদে দ্বিতীয় বারের মতো নির্বাচিত হওয়ার পর আজ মঙ্গলবার নিজের জন্মভূমি সিলেটে আসছেন শফিউল আলম চৌধুরী নাদেল। আজ বেলা ২টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছবেন নন্দিত এ নেতা।
এদিকে, শফিউল আলম চৌধুরী নাদেলকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে বরণ করতে প্রস্তুতি নিয়েছেন সিলেট আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এছাড়া তার নিজ জেলা মৌলভীবাজারের নেতৃবৃন্দও তাকে স্বাগত জানাবেন বিমানবন্দরে।
উল্লেখ্য, গত শনিবার বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম সম্মেলনের দ্বিতীয় পর্বে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে শফিউল আলম চৌধুরী নাদেল সাংগঠনিক সম্পাদক পদে পুনর্নির্বাচিত হন।
শফিউল আলম চৌধুরী নাদেল ২০১৯ সালের ২৬ ডিসেম্বর প্রথম বার আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছিলেন। তিনি ১৯৮৭ সালে সিলেট এমসি কলেজ ছাত্রলীগের কার্যকরী কমিটির সদস্য ছিলেন। ১৯৮৯ থেকে ১৯৯৩ সাল পর্যন্ত সিলেট জেলা ছাত্রলীগের কার্যকরী কমিটির সদস্যের দায়িত্ব পালন করেন। ১৯৯৩ সালে সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ১৯৯৭ সালে সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হন। ২০০৪ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত সিলেট মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন। ২০১২ সালে তিনি সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন। শফিউল আলম চৌধুরী নাদেল বর্তমানে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ