Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগ প্রার্থী বললেন আমিই জিতব

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ১১:৫০ এএম | আপডেট : ৫:৫৯ পিএম, ২৭ ডিসেম্বর, ২০২২

উন্নয়নের স্বার্থে রংপুরবাসী আর ভুল করবে না, উন্নয়নের প্রতীক নৌকাকে বিজয়ী করবে বলে মন্তব্য করেছেন রংপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট হোসনে আরা লুৎফা ডালিয়া। ভোট সুষ্ঠু হচ্ছে জানিয়ে জয়ের ব্যাপারে তিনি শতভাগ আশা প্রকাশ করেন।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে নগরীর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দিয়ে তিনি সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন।

নিজের প্রতিক্রিয়া জানিয়ে নৌকার প্রার্থী বলেন, ‘উন্নয়নের মার্কা হলো নৌকা, আর সিটিবাসী যদি নৌকা মার্কায় ভোট না দিয়ে ভুল মার্কায় ভোট দেয়, তাহলে তারা নিজের পায়ে নিজেরাই কুড়াল মারবে। রংপুরের উন্নয়ন হবে না, বর্ধিত ১৮ ওয়ার্ড অন্ধকারে থাকবে।’

আওয়ামী লীগের প্রার্থী বলেন, ‘তবে আমি বিশ্বাস করি নগরবাসী উন্নয়নের স্বার্থে নৌকা মার্কায় ভোট দেবে। তারা ভুল করবে না, আমি জিতব ইনশাআল্লাহ। কেননা উন্নয়নের রূপকার শেখ হাসিনা রংপুরবাসীকে সুযোগ দিয়েছেন নৌকায় ভোট দেওয়ার। এই সুযোগ যদি তারা না গ্রহণ করে তাহলে কী করার আছে।’

ইভিএমের প্রশংসা করে ডালিয়া বলেন, ‘যে মোবাইল চালাতে পারে, ইভিএমও চালাতে পারবে। চমৎকার যন্ত্র। স্মার্ট বাংলাদেশে ইভিএম যন্ত্রই ঠিক আছে। সবখানে ভালোভাবেই ভোটগ্রহণ চলছে। কোথাও কোনো সমস্যা হচ্ছে না। অনেকেই ইভিএমের সমস্যার কথা বলে ভুল ম্যাসেজ দিচ্ছে ভোটারদের কাছে। এটা ঠিক না।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টায় মহানগর এলাকায় মোট ২২৯টি ভোটকেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়েছে। বিকেল সাড়ে ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট চলবে। সবগুলো কেন্দ্রেই ইভিএমে ভোটগ্রহণ করা হচ্ছে।

 



 

Show all comments
  • hassan ২৭ ডিসেম্বর, ২০২২, ১২:০৭ পিএম says : 0
    অবশ্যই তোমরা জিতবে তোমরা তো ভোট ডাকাত কেয়ামতের দিন কিভাবে তোমরা জিতবে সেটা আল্লাহ দেখিয়ে দিবে ইসলামে ভোটাভুটি নাই মোটামুটি মানের অজস্র দল এবং দলের মধ্যে মারামারি কাটাকাটি হয় ইসলামে মারামারি-কাটাকাটি নাই ইসলামী মাত্র একটা দল সেটা হচ্ছে মুসলিম আলেমউলামারা একজনকে ইমাম বানাবে দেশের যে কিনা রাষ্ট্র কিভাবে চালাতে হয় জানে এবং শরীয়তের বিধান সম্বন্ধে সম্পূর্ণ অবগত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ