Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বালিয়াকান্দিতে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

রাজবাড়ীর বালিয়াকান্দিতে অপূর্ব বিশ্বাস (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের বন্যতৈল গ্রামের নিরোধ চন্দ্র বিশ্বাসের ছেলে ও জঙ্গল সম্মিলনী আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী। গতকাল সোমবার সকালে নিজ বাড়ির ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে।
অপূর্ব বিশ্বাসের চাচা রুপ কুমার বিশ্বাস বলেন, গত রোববার সারাদিন নামযজ্ঞানুষ্ঠানে ছিল। রাতে বাড়ি এসে খাওয়া-দাওয়া করে ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে না উঠায় তাকে ডাকাডাকি করলেও না উঠায় জানালা দিয়ে দেখতে পাই সে ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে চিৎকার দিলে লোকজন এগিয়ে এসে দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে দেখি মারা গেছে।
জঙ্গল ইউনিয়নের চেয়ারম্যান কল্লোল কুমার বসু বলেন, খবর পেয়ে সকালেই ওই বাড়িতে যাই। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে সেটা কেউ বলতে পারেনি। তবে তার বাবা অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছে। টেনশনেও আত্মহত্যা করতে পারে। থানা পুলিশকে খবর দেয়া হয়েছে।
বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান খান বলেন, ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে। পরবর্তী আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ