Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষার্থীদের পুনর্মিলনী

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২২, ১২:০১ এএম

ঝালকাঠির নলছিটিতে ঐতিহ্যবাহী তিমিরকাটি মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকাল থেকে সাবেক শিক্ষার্থীদের পদচারণায় নানা অনুষ্ঠানে মুখরিত ছিল বিদ্যালয় চত্বর। এতে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথি ছিলেন আ.লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু। অনুষ্ঠানের উদ্বোধন করেন এফবিসিসিআই এর পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী মো. নিজাম উদ্দিন। অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক ১০জন শিক্ষকদের আজীবন সম্মাননা দেয়া হয়।
অনুষ্ঠানের আয়োজকরা জানান, ১৯৬৩ সালে প্রতিষ্ঠিত বিদ্যালয়টি ঝালকাঠি জেলার অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে পরিচিত। বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা মিলে প্রথমবারের মতো পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে। এতে নানা বয়সের প্রাক্তন শিক্ষার্থীরা অংশ নেয়। নেচে, গেয়ে, স্মৃতিচারণ ও আনন্দ উৎসবের মধ্য দিয়ে সকাল থেকে রাত পর্যন্ত চলে এ অনুষ্ঠান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ