Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আগামী জাতীয় নির্বাচন অবাধ সুষ্ঠু হবে- সুনামগঞ্জে ধর্ম প্রতিমন্ত্রী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ৬:৪২ পিএম

সম্প্রীতি রক্ষায় সকল ধর্মের নেতাদের সহযোগিতা প্রত্যাশা করলেন ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান। আজ সোমবার বিকালে সুনামগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ে ধর্মীয় সম্প্রীতি ও সচেতনতামূলক আন্তঃধর্মীয় সংলাপে প্রধান অতিথির বক্তব্য এই সহযোগিতা প্রত্যাশা করে তিনি বলেন, কিছু মানুষ চায় সম্প্রীতি নষ্ট করতে। জঙ্গিবাদ ও বিশৃঙ্খল পরিবেশ সৃষ্টি করে ধর্মীয় সম্প্রদায়ের ঐক্য বিনষ্ট করতে ষড়যন্ত্র করা হচ্ছে। আপনাদের সচেতন থাকতে হবে। জনপ্রতিনিধি, প্রশাসনতন্ত্র ও সকল ধর্মের নেতাদের সহযোগিতায় ধর্মীয় সম্প্রীতি অটুট রাখতে হবে।


এসময় প্রতিমমন্ত্রী আরও বলেন, সাড়ে ৭ কোটি মানুষ স্বাধীনতা পরবর্তীতে খেতে পারেনি। এখন ১৭ কোটি মানুষ এই দেশে বসবাস করছে। তিন বেলা খেয়ে বাঁচতেছে। তিনি বলেন আগামী জাতীয় নির্বাচন অবাধ সুষ্ঠু হবে। নির্বাচনে ভোট দিয়ে আওয়ামীলীগকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও রাষ্ট্র ক্ষমতায় আনতে সকলকে আহ্বান করেন তিনি।

জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী এর সভাপতিত্বে সংলাপে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ও সুনামগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার মেয়র নাদের বখ্ত, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক মোহাম্মদ জাকির হোসেন, সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ রজত কান্তি সোম মানস, অতিরিক্ত পুলিশ সুপার আবু সাইদ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসারগণ, অফিসার ইনচার্জগণ; জনপ্রতিনিধিবৃন্দ, ধমীর্য় নেতৃবৃন্দ, রাজনৈতিক, সামাজিক ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ