Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দের সঙ্গে ওয়ার্ল্ড সুফি সেন্টারের সেক্রেটারি জেনারেলের মতবিনিময়

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

মালয়েশিয়ায় অবস্থিত ওয়ার্ল্ড সুফি সেন্টারের সেক্রেটারী জেনারেল শেখ আব্দুল করিম বিন সাইদ খাদাইদ বাংলাদেশ সফরে এসে গতকাল দেশের মাদরাসা শিক্ষক কর্মচারীদের পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব প্রিন্সিপাল শাব্বীর আহমদ মোমতাজীসহ সংগঠনের নেতৃবৃন্দের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এসময় তিনি নেতৃবৃন্দকে ওয়ার্ল্ড সুফি সেন্টারের উদ্যোগে আয়োজিত উজবেকিস্তানের হযরত আল ইমাম খাজা মুহাম্মাদ বাহাউদ্দীন নকশবন্দী কুদ্দিসা সিররুহু কমপ্লেক্সে আগামী বছরের ২২ ফেব্রুয়ারি থেকে ২৮ ফেব্রুয়ারি পর্যন্ত আন্তর্জাতিক নক্সবন্দী উৎসবে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানান। উজবেকিস্তানের উল্লেখযোগ্য দরবার, খানকা ও মাজার সম্পর্কে বিস্তারিত বর্ণনা দিয়ে তিনি ইতিমধ্যে বাংলাদেশের যে সকল দরবার ও মাজার জিয়ারাত করেছেন সে সম্পর্কে তার অভিজ্ঞতা উপস্থাপন করেন।

এসময় জমিয়াত মহাসচিব শেখ আব্দুল করিম বিন সাইদ খাদাইদ’কে জমিয়াতুল মোদার্রেছীনের কর্মকাণ্ড সম্পর্কে অবহিত করলে তিনি সংগঠনের উত্তরোত্তর মঙ্গল কামনা করেন। সৌজন্য সাক্ষাতকালে উপস্থিত ছিলেন, ওয়ার্ল্ড সুফি সেন্টারের সেক্রেটারী জেনারেলের সফরসঙ্গি স্বামীবাগ খানকায়ে খাছ মোজাদ্দেদিয়ার প্রতিনিধি মোহাম্মদ সফিউল আজম ও শিবলী আহমেদ।

এছাড়াও জমিয়াত নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক প্রিন্সিপাল মাওলানা আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক প্রিন্সিপাল মাওলানা আবুজাফর মো. ছাদেক হাসান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ