Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়ের মৃত্যু

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলার মানিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্টে মা-মেয়ের মৃত্যু হয়েছে। গত শনিবার সন্ধ্যার দিকে মানিকছড়ির গচ্ছাবিল সিপাহী পাড়া এ ঘটনা ঘটে।
স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, মানিকছড়ি গচ্ছাবিল এলাকার সিপাহিপাড়ায় মো. ওমর ফারুক (ভাঙগারী)র স্ত্রী কুলছুম বেগম (৩৮) সন্ধ্যায় বাড়ির পাশে গরু আনতে গেলে আর্থিং তার থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয় মেয়ে ইসরাত জাহান কলি (৮)সহ ঘটনাস্থলে মৃত্যু হয়। স্থানীয় রাসেল হোসেন জানান, বিদ্যুতের ছেঁড়া তারে স্পৃষ্ট হয় মা-মেয়ে। সেখান থেকে স্থানীয়রা উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে ডা. মহি উদ্দিন মৃত ঘোষণা করেন।
মানিকছড়ি থানার ওসি শাহ নূর আলম বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-মেয়ের মৃত্যু হয় ‘আমি ঘটনাস্থল পরিদর্শন করতে যাচ্ছি প্রাথমিক তদন্তে অপমৃত্যু বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ