Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দাউদকান্দিতে একই মঞ্চে ইউপি চেয়ারম্যান প্রার্থীরা

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

কুমিল্লার দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ দক্ষিণ ইউনিয়নে সুষ্ঠু শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে গত শনিবার উপজেলার দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে একই মঞ্চে প্রার্থীদের দাড় করিয়ে নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে শপথবাক্য পাঠসহ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শপথ বাক্য পাঠ করান দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো. মহিনুল হাসান।
এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লার সহকারী পুলিশ সুপার অতিরিক্ত দায়িত্বে দাউদকান্দি চান্দিনা সার্কেল একেএম এমরানুল হক মারুফ, দাউদকান্দি মডেল থানার ওসি মো. আলমগীর ভূঁঞা ও মেম্বারগণ। এ সময় উপজেলা নির্বাহী অফিসার মো. মহিনুল হাসান বলেন, ইভিএম পদ্ধতি একটি বিশ্বস্তযন্ত্র, এই যন্ত্রে একজনের ভোট অন্যজনে দিতে পারে না। তিনি আরো বলেন, এক ইউনিয়নের ভোটার অন্য ইউনিয়নের বহিরাগত তাই কেউ নির্বাচনে অশান্তি সৃষ্টি করলে তাকে ছাড়তে দেয়া হবে না। একটি সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে আমরা প্রস্তুত। কেউ অস্ত্র দিয়ে নির্বাচন করতে চাইলে আগেই নির্বাচন ছেড়ে পালিয়ে যান। এ সময় বক্তব্য রাখেন- চেয়ারম্যান প্রার্থী মামুনুর রশিদ, আনোয়ার হোসেন, আলী আহমেদ মিয়াজী, মাহবুব আলম সবুজ, মো., রবিউল, জহিরুল ইসলাম, মাইন উদ্দিন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ