Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হিজলায় ভারসাম্যহীন যুবক খুন

হিজলা (বরিশাল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২২, ১২:০০ এএম

হিজলায় হরিনাথপুর নিবাসী মরহুম মরণ মাতাব্বরের ভারসাম্যহীন ছেলে মো. শাহিন মাতব্বর (৪০)কে পরিকল্পিতভাবে দুর্বৃত্তের হাতে খুন হয়। ঘটনাস্থলে গেলে সম্মুখ ভবনের মালিক আলাউদ্দিন বেপারীর স্ত্রী রুমা (৪০) জানায়, তার লাশ ২৩ ডিসেম্বর সন্ধ্যায় নিজ ঘরের বারান্দায় ঝুলতে দেখে। এ সময় তার বৃদ্ধ মাথা আনিসা (৬৭) ঘরে তালা দিয়ে মেয়ের জামাই বাড়িতে ছিলেন। সংবাদ শুনে বাড়িতে এসে তার একমাত্র ছেলের মরা মুখ দেখে অচেতন হয়ে পড়েন।
পুলিশকে এ ব্যাপারে খবর দিলে সন্ধ্যায় ঘটনাস্থলে পুলিশ এসে তার লাশ নামিয়ে পুলিশ হেফাজতে নেন। ময়না তদন্ত শেষে লাশ বাড়ি এনে গত শনিবার রাতে মেমানিয়া মাধ্যমিক স্কুল মাঠে জানাজা নামাজ শেষে তার নিজ বাড়িতে দাফন করেন। বহু বছর ধরে সে পারিবারিক শাসন না মেনে হাট-বাজারে ব্যবসা করে ইচ্ছা মাফিক চলতো এবং বাজারেই থাকতো। শাহীন মিলাদ মাহফিল, হালকায়ে জিকির ও কুলখানিতে উপস্থিত হয়ে খাওয়া-দাওয়া পছন্দ করত। খেলাধুলা নিয়ে সে খুব মাতামাতি করতো। গত বছর তার বাবা মারা যাওয়ার পর সে বাড়িতে রাত যাপন করে। মা আনিসা ও বোন খাদিজা (৩২) ইনকিলাব কে জানায় শাহিনের কাছে দেড় থেকে দুই লাখ টাকা সাথে রাখার কারণে খুনিরা তাকে খুন করে ফাঁস দিয়ে ঝুলিয়ে রেখে টাকা নিয়ে গাঢাকা দেয়। শাহিনের ভাগ্নে ইছাহাক জানায়, মামার মাথার পেছনে আঘাত রয়েছে এবং তার সারা শরীরে জখম ছিল। এ বিষয়ে হিজলা থানার ওসি ইউনুস মিয়া জানান, এ ব্যাপারে হিজলা থানায় ইউডি মামলা হয়েছে। তার এই খুনের ঘটনায় এলাকাবাসীরা নিরাপত্তাহীনতা ও আতঙ্কে রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ