Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় সাকিবের পর চিকিৎসাধীন আরো এক শিক্ষার্থীর মৃত্যু

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২২, ৬:৫৪ পিএম

কলাপাড়ায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মাদরাসা শিক্ষার্থী সাকিবের মৃত্যুর পর গুরত্বর আহত শিশু শিক্ষার্থী জুনায়েদেরও মৃত্যু হয়েছে। রোববার ভোর ৪ টায় ঢাকার উত্তরা আর্ক হাসাপাতালে চিকিৎসাধীন (আইসিউতে) অবস্থায় তার মৃত্যু হয়। নিহত জুনায়েদ (১১) ধানখালী ইউপির পাচজুনিয়া গ্রামের মো. ফরিদ উদ্দিনের ছেলে।

নিহতের স্বজনরা জানান, শুক্রবার রাতে আশঙ্কাজনক অবস্থায় জুনায়েদকে বরিশাল সেবাচিমে প্রেরণ করেন কলাপাড়া হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক। পরে বরিশাল থেকেও তাকে ওই রাতেই ঢাকায় প্রেরণ করা হয়।

উল্লেখ্য, শুক্রবার রাতে কুয়াকাটায় ভ্রমণ শেষে সফরসঙ্গী জুনায়েদকে নিয়ে বাড়ি ফিরছিলেন সাকিব। পথিমধ্যে টিয়াখালী ইউনিয়নের সিক্সলেন সংলগ্ন এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে মাইলপোষ্টে ধাক্কা লাগলে দুজনেই গুরুতর আহত হয়। পরে তাদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাকিবকে মৃত ঘোষনা করেন এবং আশঙ্কাজনক অবস্থায় জুনায়েদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। পরে দুদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে রোববার ভোরে তার মৃত্যু হয়।

কলাপাড়া থানার ওসি মো. জসিম জানান, শিশু শিক্ষার্থী জুনায়েদের চিকিৎসাধীন মৃত্যুর খবর শুনেছি। আমরা স্বজনদের সাথে যোগাযোগের চেষ্টা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ